বাংলা নিউজ > বায়োস্কোপ > Pankaj Tripathi: কেন বার বার দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবির অফার ফিরিয়ে দেন? নিজেই জানালেন পঙ্কজ

Pankaj Tripathi: কেন বার বার দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবির অফার ফিরিয়ে দেন? নিজেই জানালেন পঙ্কজ

পঙ্কজ ত্রিপাঠি

Pankaj Tripathi: একাধিক তেলুগু এবং মালয়লম ছবিতে কাজের অফার পান পঙ্কজ ত্রিপাঠি। কিন্তু কেন সেই অফার গ্রহণ করেননি তিনি। 

বলিউডে কাজ করে প্রচুর ভালোবাসা এবং প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। কিন্তু এই পঙ্কজই কি কখনও হলিউড বা দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবিতে কাজ করতে চান? এ বিষয় সম্প্রতি গোয়ায় ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিয়ে মুখ খুলেছেন অভিনেতা। 

হলিউড বা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করার বিষয়ে জানতে চাইলে পঙ্কজ বলেছেন, ‘ভাষা আমার জন্য বাধা নয়, তবে হিন্দি সিনেমা আমি পছন্দ করি। কারণ হিন্দিতে কথা বলতে আমি স্বাচ্ছন্দ্য বোধ করি। আমি এই ভাষাটাকে বুঝি, এই ভাষার ভাবনা, আবেগটাকে অনুভব করি। হলিউডের কথা সরিয়ে রাখলে, আমি তেলুগু এবং মালয়লম পরিচালকের কাছ থেকে অফার পাই। কিন্তু আমার মনে হয় ওই ভাষাগুলি আমি বলতে পারব না, তাই ছবিগুলির ক্ষেত্রে সুবিচার করতে পারব না।’

ক্রিস হেমসওয়ার্থের ‘এক্সট্রাকশন’-এ একটি ছোট ভূমিকায় অভিনয় করেছেন পঙ্কজ। অভিনেতার কথায়, ‘আমি অনুভূতি প্রকাশ করতে পারব না। কেউ যদি আমার জন্য হিন্দিভাষী চরিত্র লিখতে পারে, তবে আমি যে কোনও ভাষার ছবিতে কাজ করতে প্রস্তুত।’

আরও পড়ুন: মাতা কি চৌকি অনুষ্ঠানের উদ্দেশ্যে রওনা, লাল শাড়িতে উজ্জ্বল লুকে হবু কনে হনসিকা

পঙ্কজ জানিয়েছেন, তিনি এত বেশি হিন্দি ছবিতে কাজ করেছেন ‘হলিউড বা অন্যান্য ভাষার সিনেমা বিবেচনা করার’ ক্ষেত্রে তাঁর কাছে সময় নেই। 

পঙ্কজ ত্রিপাঠিকে সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের ‘শেরদিল: দ্য পিলিভিট সাগা’তে দেখা গিয়েছে। চলতি বছরই সিনেমা হলে মুক্তি পেয়েছে এই ছবি। পঙ্কজের হাতে আছে অক্ষয় কুমারের সঙ্গে ‘ওহ মাই গড ২’।

হিট ওয়েব সিরিজ মির্জাপুরের তৃতীয় মরসুমেও দেখা যাবে পঙ্কজকে। অ্যামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। জনপ্রিয় কমেডি ফ্র্যাঞ্চাইজি ফুকরে-এর তৃতীয় পার্টও রয়েছে অভিনেতার আগামী কাজের তালিকায়। যেখানে অভিনয় করেছেন রিচা চাড্ডা, বরুণ শর্মা এবং আলি ফজল। 

বন্ধ করুন