বাংলা নিউজ > বায়োস্কোপ > হাই স্লিট গাউন থেকে বেরিয়ে পাওলির পেলব পা, বক্ষ বিভাজিকা! রূপে বুঁদ নেটপাড়া
লাল গাউনে আগুন ধরালেন পাওলি। 

হাই স্লিট গাউন থেকে বেরিয়ে পাওলির পেলব পা, বক্ষ বিভাজিকা! রূপে বুঁদ নেটপাড়া

  • লাল রঙেপ গাউনে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন পাওলি। ছবি নিমেষে ভাইরাল। 

পাওলির শরীরী আবেদনে মাতোয়ারা হয় দর্শকরা বরাবরই। হটনেসে বরাবরই টক্কর দিয়ে এসেছেন পাওলি। তাই তো ৪০ পেরিয়ে গেলেও এখন অনুরাগীর সংখ্যা লক্ষাধিক।

লাল রঙের সিল্কের ডিপ নেক গাউনে দেখা দিলেন সুন্দরী। হাই স্লিট কাট থেকে দৃশ্যমান টোনড পা। বর্ষায় নিসন্দেহে সোশ্যাল মিডিয়া আগুন ধরিয়েছে অভিনেত্রীর ছবিগুলি। ‘গর্জিয়াস’, ‘কুইন’, ‘হট’, ‘সেক্সি’র মতো প্রশংসার বন্যা।

সাজ একেবারে সামান্য রেখেছিলেন অভিনেত্রী। গলায় ও কানে স্টেটমেন্ট জুয়েলারি, ন্যুড লিপস্টিক। পায়ে কালো স্টিলোটো ও লেদার ক্লাচ। আরও পড়ুন: পাওলি থেকে আমির, রণবীরের মতোই পর্দায় নগ্নতা নিয়ে ছুঁতমার্গ নেই যাঁদের

শাড়ি থেকে গাউন, মানে এথনিক থেকে ওয়েস্টার্ন, সব পোশাকেই সমান সাবলীল পাওলি। তাই তো সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর কোনও ছবি শেয়ার করা মানেই তা নিমেষে ভাইরাল। এরপর পাওলিকে দেখা যাবে অরিন্দম শীলের ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’-এ। তাঁর চরিত্রের নাম সুলোচনা। এক নাট্যমঞ্চে হল ভর্তি লোকের সামনে হওয়া খুনের তদন্ত করবে ব্যোমকেশ এবার। সিনেমায় অন্যতম কেন্দ্রীয় চরিত্রে পাওলি, খুব প্রভাবশালী এক চরিত্র বাগিয়েছেন অভিনেত্রী।

সঙ্গে শোনা যাচ্ছে পর্দায় ফিরছেন শিবপ্রসাদ আর পাওলির জুটি আরও একবার। ‘কণ্ঠ’র পর আরও একবার আসছেন তাঁরা। তবে এখনও এই ব্যাপারে নির্দিষ্ট কোনও খবর মেলেনি।

প্রসঙ্গত, এই বছরের শুরুর দিকে কান চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে পাওলি দামের বহুল প্রশংসিত বাংলা ছবি ‘ছাদ’। জাতীয় চলচ্চিত্র উন্নয়ন নিগমের (NFDC) উদ্যোগে তৈরি হয়েছে ছবিটি। ছবিতে একজন শিক্ষিকা এবং লেখিকার ভূমিকায় অভিনয় করেছেন পাওলি। বার দক্ষিণ এশিয়ার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, টরন্টোতে প্রদর্শিত হবে এই ছবি। টুইট করে অভিনেত্রী জানিয়েছিলেন ‘আমাদের ছাদ Toronto-এ পৌঁছেছে। ১৩ অগস্ট প্রদর্শিত হবে। সবাইকে এ কথা জানাতে আমার দারুণ লাগছে। খুব গর্বিত এবং খুশি। দলকে ধন্যবাদ এবং বিশেষ করে ইন্দ্রাণী, আমার পরিচালককে। ’

বন্ধ করুন