বাংলা নিউজ > বায়োস্কোপ > অপেক্ষার আর মাত্র কটা দিন, পুজোর আগেই ধুনুচি নাচে মেতে উঠলেন পাওলি দাম
পাওলি দাম (ছবি ইনস্টাগ্রাম)
পাওলি দাম (ছবি ইনস্টাগ্রাম)

অপেক্ষার আর মাত্র কটা দিন, পুজোর আগেই ধুনুচি নাচে মেতে উঠলেন পাওলি দাম

  • ধুনুচি হাতে পাওলি দাম। মায়ের আগমনের অপেক্ষায় অভিনেত্রী।

দুর্গাপুজো মানেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব। আপামর বাঙালি গোটা বছর অপেক্ষা করে থাকে মায়ের আগমনের জন্য। আট থেকে আশি দেবীপক্ষের দিনগুলো সকলের কাছে দেবী দুর্গার আগমন যেন এক অন্য আবেগ। তেমনি করোনা আবহে এবছরের পুজোও নানা নিয়ম-সতর্কতার জালে। তবু মায়ের অপেক্ষা কে না করছে! ব্যতীত নন অভিনেত্রী পাওলি দামও।

পুজোর আর মাত্র দিন কয়েক বাকি। তাই পুজোর দিনগুলোর অপেক্ষার প্রহর গুনছেন পাওলি। শেয়ার করেছেন নিজের পুরনো ছবিও। শাড়ি পরে, ধুনুচি নাচে মেতে উঠতে দেখা গেছে তাঁকে। ক্যাপশনে লিখেছেন, ‘পুজো পুজো গন্ধ… আকাশে, বাতাসে। শরৎ এসে গিয়েছে। আমার হৃদয় মেতে উঠেছে। একটা মাস আর কয়েকটা দিনের অপেক্ষা। আমার মতো কি আপনিও উত্তেজিত?’

ওটিটি প্ল্যাটফর্মে একের পর এক হিট ছবি করে অন্যতম সর্বাধিক চাহিদাসম্পন্ন বাঙালি অভিনেত্রী হিসেবে পরিচিত পাওলি। মাস খানেক আগেই অর্জুন দত্তর ‘বিরিয়ানি’র শ্যুটিং শেষ করেছেন। ওটিটিতে পাওলির আসন্ন ছবির তালিকায় রয়েছে ‘খেলাঘর’। ছবিতে রয়েছেন দেব এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল চট্টোপাধ্যায়। সেপ্টেম্বরে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

 

 

বন্ধ করুন