বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: ‘বউমাকে কবে ঘরে আনছেন?’ পাপারাৎজির প্রশ্ন শুনে দেখুন কী কাণ্ড ঘটালেন রণবীরের মা!

Ranbir-Alia: ‘বউমাকে কবে ঘরে আনছেন?’ পাপারাৎজির প্রশ্ন শুনে দেখুন কী কাণ্ড ঘটালেন রণবীরের মা!

রালিয়াকে নিয়ে এবার প্রশ্নের মুখে নীতু

হবু বউমাকে নিয়ে প্রশ্ন করা হল নীতু কাপুরকে, দেখুন তাঁর আজব প্রতিক্রিয়া!

রণবীর-আলিয়ার বিয়ে এখন মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে সংবাদমাধ্যমের! হ্যাঁ, রালিয়া কবে বিয়ে করছে সেই প্রশ্নের জবাব জানতে গোটা দেশ, তাই যে কোনও অনুষ্ঠানেই সংবাদমাধ্যমের মুখোমুখি হলে বিয়ে প্রসঙ্গের মুখোমুখি হতেই হবে রণবীর, আলিয়াকে। তবে শুধু এই তারকা জুটি নন, তাঁদের পরিবারের সদস্যরাও ছাড় পাচ্ছেন না। সম্প্রতি এক প্রমোশ্যানাল ইভেন্টে যোগ দিয়েছিলেন নীতু কাপুর। ভ্যানিটি ভ্যান থেকে হেঁটে স্টুডিও-তে প্রবেশের আগেই রণবীরের মা-কে ঘিরে ধরেন ছবি শিকারিরা। আর তাঁদের মুখে সেই একই প্রশ্ন!

হাঁটতে হাঁটতেই এক চিত্র সাংবাদিক নীতুর সামনে প্রশ্ন রাখেন, ‘ম্যাডামজি, বউমা কবে ঘরে আসছে?’ প্রশ্ন শুনে খানিকটা ভ্যাবাচ্যাকা খেয়ে যান ঋষি-পত্নী। পরে পুরো বিষয়টা বুঝতে পেরে হেসে উঠেন, এবং চোখ ও ভ্রু উপরের দিকে করে বুঝিয়ে দেন পুরো বিষয়টাই ভগবানের হাতে।

গত কয়েক বছর ধরেই প্রেমের বাঁধনে আবদ্ধ রণবীর-আলিয়া। ২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে শুরু এই প্রেম কাহিনি। বছর খানিক লোকচক্ষুর আড়ালে থেকে প্রেম করেছেন এই জুটি। ২০১৮ সালে অভিনেত্রী সোনম কাপুরের রিসেপশন পার্টিতে একসঙ্গে হাজির হয়ে সব জল্পনায় জল ঢালেন তাঁরা। সম্পর্ককে সবার সামনে নিয়ে আসেন। ২০২০ সালে রাজীব মসান্দকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, করোনা কাঁটা না হলে ওই বছরই বিয়ে করার পরিকল্পনা ছিল তাঁদের।

সম্প্রতি বিয়ে প্রসঙ্গে এনডিটিভি-কে দেওয়া এক সাক্ষাৎকারে মজার ছলে রণবীর বলেছেন, 'আমাকে কি কোনও পাগল কুকুরে কামড়িয়েছে যে আলিয়াকে কবে বিয়ে করছি সেই তারিখ ঘোষণা করে দেব আগে থেকে? এটুকু বলছি, আলিয়া এবং আমার দু'জনেরই ইচ্ছা যত তাড়াতাড়ি সম্ভব ছাদনাতলায় বসা।' তা এই 'দ্রুত' মানে ঠিক কতটা তাড়াতাড়ি? সে প্রশ্নের জবাব অবশ্য ফাঁস করেননি রণবীর।

শীঘ্রই অয়ন মুখোপাধ্যায়ের স্বপ্নের প্রোজেক্ট ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে ‘রালিয়া’ জুটিকে। এই ছবির সুবাদেই প্রথমবার বড় পর্দায় এই রিয়েল লাইফ জুটিকে দেখবে দর্শক। বারবার মুক্তির তারিখ পিছিয়ে অবশেষে ৯ই সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি। ছবিতে থাকছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায়রা।

 

বায়োস্কোপ খবর

Latest News

সম্পদ পুনর্বণ্টন নিয়ে পিত্রোদার বিস্ফোরক দাবিতে অস্বস্তিতে কংগ্রেস, চটলেন খাড়গে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ইউটিউব থেকে আয় লাখখানেক! তাও BJP-র টাকায় ফ্ল্যাট কেনার অভিযোগ, জবাব বং গাই-এর কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল

Latest IPL News

চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.