বাংলা নিউজ > বায়োস্কোপ > বিদেশ থেকে ফিরলেন বিরাট-অনুষ্কা, সিদ্ধার্থ-কিয়ারারা! কাকভোরে নামলেন মুম্বইয়ে
বিরাট-অনুষ্কা, সিদ্ধার্থ-কিয়ারাদের এয়ারপোর্ট ফ্য়াশন

বিদেশ থেকে ফিরলেন বিরাট-অনুষ্কা, সিদ্ধার্থ-কিয়ারারা! কাকভোরে নামলেন মুম্বইয়ে

  • বিরাট-অনুষ্কা, সিদ্ধার্থ-কিয়ারাদের এয়ারপোর্ট ফ্য়াশন তাক লাগাচ্ছে। রইল ভিডিয়ো-

মঙ্গলবার কাক-ভোরে মুম্বই বিমানবন্দরে পাপারাৎজ্জির লেন্সবন্দি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। সদ্য লন্ডন থেকে ছুটি কাটিয়ে মুম্বইয়ে ফিরলেন তাঁরা। নেটমাধ্যমের পাতায় লন্ডন, প্যারিস থেকে একের পর এক ছবি শেয়ার করতে দেখা গিয়েছে অনুষ্কাকে।

অন্যদিকে, চর্চিত প্রেমিকা কিয়ারা আডবানির সঙ্গে এ দিন ভোরবেলা দুবাই থেকে ফিরেছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। দু'জনকে একসঙ্গে বিমানবন্দরে লেন্সবন্দি করেন পাপারাৎজ্জি।

এ দিন মুম্বই বিমানবন্দরে খুব ক্যাজুয়াল লুকে ধরা দেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। দুজনে বিমানে দীর্ঘ যাত্রার জন্য আরামদায়ক এবং ঢিলেঢালা পোশাক বেছে নিয়েছিলেন। বিমানবন্দের নেমে পাপারাৎজ্জির উদ্দেশে ক্যামেরার সামনে পোজও দেন এই জুটি।

ঝুলন গোস্বামীর বায়োপিক দিয়েই দীর্ঘ দিন বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। ছবির নাম ‘চাকদহ এক্সপ্রেস’। বায়োপিকে ঝুলনের চরিত্রে অভিনয় করবেন অনুষ্কা। ঝুলন গোস্বামীর বায়োপিকই হবে মাতৃত্বকালীন ছুটির পর অভিনেত্রীর প্রথম ছবি।

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল অভিনেত্রীর শেষ ছবি ‘জিরো’, এরপর থেকে ছবির দুনিয়া থেকে গায়েব ছিলেন অনুষ্কা। ২০২১ সালে জানুয়ারিতে মা হন ‘বর নে বনাদি জোড়ি’ তারকা। চার বছরের বিরতির পর ‘চাকদহ এক্সপ্রেস’-এর সঙ্গে কামব্যাক করছেন অনুষ্কা।

কিয়ারা-সিদ্ধার্থকে এদিন কালো পোশাকে দেখা মিলেছে। কিয়ারা একটি সম্পূর্ণ কালো ট্র্যাকস্যুট পরেছিলেন। সিদ্ধার্থকে সাদা গোল গলার টি-শার্ট, কালো প্রিন্টেড জ্যাকেট এবং ম্যাচিং জগার্সে দেখা মেলে।

চলতি বছর জন্মদিনটা দুবাইতে কাটিয়েছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আডবানি। শীঘ্রই রামচরণের একটি তেলুগু ছবিতে দেখা যাবে তাঁকে। সিনেমার নাম RC 15। এছাড়াও ভিকি কৌশলের সঙ্গে আগামীতে ‘গোবিন্দ নাম মেরা’ ছবিতে দেখা যাবে তাঁকে। কার্তিকের সঙ্গে ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতেও আগামীতে দেখা যাবে কিয়ারাকে। ছবিতে কার্তিকের চরিত্রের নাম ‘সত্যপ্রেম’। আর কিয়ারার নাম ‘কথা’।

অ্যামাজন প্রাইম ভিডিয়ো ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ পরবর্তীতে দেখা মিলবে সিদ্ধার্থ মালহোত্রার। এই ওয়েব সিরিজের সঙ্গেই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে অভিনেতার। ছবির অনেকটা শ্যুটিংয়ের কাজও শেষ। 

 

 

বন্ধ করুন