বাংলা নিউজ > বায়োস্কোপ > বরুণকে বিয়ের আগাম শুভেচ্ছা জানাল পাপারাতজি, জবাবে যা বললেন নাতাশার হবু বর
রবিবার দুলহার বেশে দেখা মিলবে বরুণের
রবিবার দুলহার বেশে দেখা মিলবে বরুণের

বরুণকে বিয়ের আগাম শুভেচ্ছা জানাল পাপারাতজি, জবাবে যা বললেন নাতাশার হবু বর

  • রবিবার আলিবাগের রিসর্টে বসছে বরুণ-নাতাশার বিয়ের আসর। আজ থেকেই শুরু প্রি-ওয়েডিং অনুষ্ঠান। 

ঘোড়ি ইতিমধ্যেই রেডি রয়েছে, সেহরা বেঁধে দুলহানিয়াকে ঘরে নিয়ে আসতে প্রস্তুত বরুণ ধাওয়ান। রবিবার, ২৪ জানুয়ারি আলিবাগের রিসর্টে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ধাওয়ান ও তাঁর ছোটবেলার বান্ধবী নাতাশা দালাল। 

‘বরুণ ধাওয়ানকি দুলহানিয়া’ কে হবেন এই উত্তরটা বহুদিন ধরেই জানা সকলের, তাই বলে এই বিয়ে নিয়ে এক্সাইটমেন্ট কম নেই বি-টাউনে। যদিও করোনা আবহে কাছের বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতেই চারহাত এক হবে বরুণ-নাতাশার। বরুণের বিয়ে ইতিমধ্যেই নিশ্চিত করেছে তাঁর পরিবার, সম্প্রতি বরুণকে বিয়ে নিয়ে অভিনন্দন জানান পাপারাতজিরা। পরিচিত মেজাজে চিত্রসাংবাদিকদের এই অভিনন্দন বার্তার জবাব দিলেন বরুণ। আপতত এই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োতে দেখা যাচ্ছে পাপারাতজিরা বলছেন, ‘শাদি মুবারক ভাই’। গাড়িতে উঠবার ঠিক আগের মুহূর্তে এই কথা শুনে বরুণ পালটা বলেন, ‘কী বলছিস? তোর বিয়ে হয়ে গেছে?’ বরুণের কথার রেশ ধরেই ওই ফটোগ্রাফার পালটা বলেন, ‘আমার নয় ভাই, তোমার বিয়ের কথা বলছি’। তবে বরুণ কিন্তু নাছোড়বান্দা। তিনি বলেন, 'আচ্ছে তোর বিয়ে হয়ে গেছে। বাচ্চাও রয়েছে। তুই আবার বিয়ে করছিস মনোজ?

জানা গিয়েছে, বিয়ের রীতি অনুসারে আগে নাতাশার বাড়িতে হবে ‘চুন্নি চন্দনা’ অনুষ্ঠান। অনুষ্ঠানের রীতি মেনে সেখানে উপস্থিত থাকবেন ধাওয়ান পরিবার। নব বধূর জন্য উপহার হিসেবে বরুণের পরিবারের তরফে থাকবে গয়না, মিষ্টি, সঙ্গে লাল রঙের শাড়ি অথবা লেহেঙ্গা। রীতি অনুসারে সেদিন হবু কনের মাথায় লাল চুনড়ি(ওড়না) পরিয়ে দেবেন তাঁর মা। তবে বিবাহের বাকি অনুষ্ঠান মেহেন্দি, সঙ্গীতের পর বিয়ে সবাটই হবে আলিবাগে।

২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টে বসছে বিয়ের আসর। বায়ো-বাবল প্রোটকল মানা হবে অনুষ্ঠানে। ২২ এবং ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। ২৪ ও ২৫ তারিখ বিয়ের অনান্য অনুষ্ঠানগুলি। বিয়ের অনুষ্ঠানে মাত্র ৪০-৫০ জন হাজির থাকবেন।

বিয়েতে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক সাজবেন নব বর-বধূ। তার আগে তাঁদের সঙ্গীত অনুষ্ঠানে দুই ভাইবোন জাহ্নবী ও অর্জুন কাপুরের নাচ পরিবেশ করার কথা শোনা যাচ্ছে। তবে নব বধূ নাতাশা দালাল ফ্যাশান ডিজাইনার হওয়ার সুবাদে নিজের বিয়ের সাজ-পোশাকের দিকে বিশেষ নজর রাখবেন তিনি নিজে।

বন্ধ করুন