বাংলা নিউজ > বায়োস্কোপ > টেলিভিশনের পর্দায় ফিরছেন পাপিয়া অধিকারী, সৌজন্যে ‘দত্ত অ্যান্ড বউমা’

টেলিভিশনের পর্দায় ফিরছেন পাপিয়া অধিকারী, সৌজন্যে ‘দত্ত অ্যান্ড বউমা’

পাপিয়া অধিকারী (ছবি সৌজন্যে-কালার্স)

অঞ্জনা বসুর পর ছোটপর্দায় কামব্যাক করছেন পাপিয়া অধিকারীও।

মাস কয়েক আগে রাজনীতির ময়দানে নেমেছিলেন অভিনেত্রী পাপিয়া অধিকারী, চলতি বছর বিধানসভা ভোটে বিজেপির টিকিটে উলুবেড়িয়া দক্ষিণ থেকে ভোটে লড়ে হারের মুখ দেখতে হয় তাঁকে। এবার নিজের পুরোনো জগতে ফিরছেন অভিনেত্রী। কালার্স বাংলার আসন্ন শো ‘দত্ত অ্যান্ড বউমা’র হাত ধরে ছোটপর্দায় ফিরছেন পাপিয়া অধিকারী। প্রকাশ্যে এল শো-এর প্রথম প্রোমো। 

মুম্বইয়ের নামী প্রযোজনা সংস্থা শশী সুমিত প্রোডাকশন হাউসের আওতায় তৈরি হচ্ছে এই সিরিয়াল। প্রথা ভেঙে এক বনেদি পরিবারের গয়নার ব্যবসার হাল ধরবে বউমা। এটাই এই ধারাবাহিকের মূল উপজীব্য। সিরিয়ালে নায়কের সোনামা-র (ঠাকুন ভূমিকায় দেখা মিলবে পাপিয়া অধিকারীর। সিরিয়ালে লিড চরিত্রে অভিনয় করছেন দুই নতুন মুখ- তিতিক্ষা দাস এবং আদিত্য বক্সী। মডেলিং জগতের পরিচিত মুখ তিতিক্ষা, তবে প্রথম সিরিয়ালের দুনিয়ায় পা রাখছেন তিতিক্ষা। অন্যদিকে গল্পের নায়ক আদিত্যকে এর আগে ‘মাফিয়া’ ওয়েব সিরিজে দেখেছে দর্শক।

সিরিয়ালের প্রমোতেই স্পষ্ট কেমন হবে এই সিরিয়ালের গল্প। পরিচিত পারিবারিক আঙিনায় এক ছকভাঙার গল্প বলবে ‘দত্ত অ্যান্ড বউমা’। প্রোমোতে পাপিয়া অধিকারী নাত বউয়ের মুখ দেখেই জানান, ‘এতদিন আমি ছিলাম আমার নাতির রাজযোটক, আর এখন কিনা এই দু-দিনের মেয়ে এসেছে আমার সঙ্গে টক্কর দিতে’, তবে পুরোটাই মজার ছলে। নাত বউকে পেয়ে আপ্লুত পুরো দত্ত পরিবার, এখানে তথাকথিত শাশুড়ি-বউমা-র কূটকচালি নয়, বরং শ্বশুরবাড়ির সঙ্গে নতুন বউ-এর দারুণ বন্ডিং-এর গল্প উঠে আসবে ‘দত্ত অ্যান্ড বউমা’তে। এর আগে ‘চোখের তারা তুই’,'

এর আগে শশী সুমিত প্রোডাকশন হাউসের আওতায় তৈরি হয়েছে ‘কি করে বলব তোমায়’ এবং ‘ভাগ্যলক্ষ্মী’, প্রযোজনা সংস্থার তিন নম্বর বাংলা সিরিয়াল এটি। ‘দত্ত অ্যান্ড বউমা’ ছাড়াও শীঘ্রই কালার্সে আসতে চলছে আরও তিনটি নতুন ফিকশন শো-‘তিন শক্তির আধার- ত্রিশূল’, ‘মন মানে না’ এবং ‘মৌয়ের বাড়ি’। আগামী মাস থেকেই সম্প্রচার শুরু হবে এই ধারাবাহিকগুলির, তবে এখনও সামনে আসেনি সম্প্রচারের তারিখ। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভরসা রাখুন যোগাসনের ওপর, আন্তর্জাতিক যোগ দিবসে জানুন যোগাসনের ১০টি উপকারিতা টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত?

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.