বাংলা নিউজ > বায়োস্কোপ > Neetu Kapoor: একরত্তিকে দেখতে আলিয়া নাকি রণবীরের মতো? প্যাপের প্রশ্নে কী বললেন ঠাকুমা নীতু

Neetu Kapoor: একরত্তিকে দেখতে আলিয়া নাকি রণবীরের মতো? প্যাপের প্রশ্নে কী বললেন ঠাকুমা নীতু

কন্যা সন্তান হয়েছে রণবীর আলিয়ার

Neetu Kapoor: সন্ধেবেলা হাসপাতাল থেকে বেরিয়ে বাড়ি যাওয়ার পথে পাপরাৎজ্জির লেন্সবন্দি হন একরত্তির ঠাকুমা নীতু কাপুর। তাঁকে দেখে শুভেচ্ছে জানিয়েছেন অবস্থানরত পাপারাৎজ্জি। কেমন আছেন আলিয়া এবং একরত্তি?

বলিউডের নতুন বাবা-মা রণবীর কাপুর এবং আলিয়া ভাট। রবিবার দুপুরে মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে মেয়ের জন্ম দেন আলিয়া। এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। মা এবং একরত্তি দুজনেই সুস্থ আছেন। শুধু রণবীর নন, আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট এবং নীতু কাপুরও উপস্থিত ছিলেন হাসপাতালে।

সন্ধেবেলা হাসপাতাল থেকে বেরিয়ে বাড়ি যাওয়ার পথে পাপরাৎজ্জির লেন্সবন্দি হন একরত্তির ঠাকুমা নীতু কাপুর। তাঁকে দেখে শুভেচ্ছে জানিয়েছেন অবস্থানরত পাপারাৎজ্জি। পরিবারের নতুন সদস্য এসেছে, নাতনি হওয়া কী বলতে চান তিনি? এর পাপারাৎজ্জোর প্রশ্নে নীতু বলে ওঠেন, ‘এসব প্রশ্ন আবার কেন আমাকে? আর কী বলব। আমি খুব খুশি।’

আরও পড়ুন: ‘এক মায়াবী কন্যা..’, একরত্তিকে আগলে প্রথম প্রতিক্রিয়া দিলেন নতুন মা আলিয়া

এক পাপারাৎজ্জোর প্রশ্ন, একরত্তিকে দেখতে কার মতো হয়েছে, রণবীর নাকি আলিয়া? নীতু কাপুর বলেন, ‘ও এখনও অনেক ছোট। আজই জন্মেছে। এখন বলাটা কঠিন, তবে দেখতে খুব মিষ্টি হয়েছে।’ সন্তান প্রসবের পর কেমন আছেন আলিয়া, নীতু বলেন, ‘ও খুবই ভালো আছে। সবকিছু ঠিক আছে।’ নতুন ঠাকুমার কণ্ঠে বাঁধন ছাড়া উচ্ছ্বাস।

এ দিন প্রসববেদনা উঠলে প্রাকৃতিক নিয়মে সন্তানের জন্ম দেন বছর ২৯-এর আলিয়া। এই দিনটার অপেক্ষায় ছিলেন নতুন বাবা রণবীর। আলিয়ার মেয়ে হওয়ার খবরে সবার প্রথম সিলমোহর দেন একরত্তির পিসি ঋদ্ধিমা কাপুর সাহানি।

সন্তানের প্রসবের খবর জানিয়ে নেটমাধ্যমে আবেগঘন পোস্ট করেন আলিয়া। সিংহ, সিংহী এবং শাবকের ছবির নীচে লেখা, ‘আমাদের জীবনের সেরা খবর। আমাদের সন্তান হয়েছে.. ও এক মায়াবী কন্যা (লাল হৃদয়ের ইমোজি)। আমরা ভালোবাসায় পরিপূর্ণ- আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগময় পিতামাতা!! আলিয়া এবং রণবীরের তরফে রইল অনেক অনেক ভালোবাসা।' পোস্টের ক্যাপশনে ছোট্ট হৃদয় জুড়েছেন নায়িকা।

বন্ধ করুন