বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আজি হতে শতবর্ষ পরে’ ফের রবীন্দ্রনাথের চরিত্রে পরমব্রত
পরমব্রত-তনুশ্রী-গৌরব
পরমব্রত-তনুশ্রী-গৌরব

‘আজি হতে শতবর্ষ পরে’ ফের রবীন্দ্রনাথের চরিত্রে পরমব্রত

  • ছবিতে এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী চক্রবর্তী। বর্তমানের কাহিনির মুখ্য চরিত্রে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে।

পর্দায় আবার চমক দিতে আসছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ফের একবার রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায় দেখা যাবে তাঁকে। সৌজন্যে সায়ন্তন ঘোষালের আগামী ছবি ‘আজি হতে শতবর্ষ পরে’। যদিও এই প্রথম নয়, এর আগেও পর্দায় পরমব্রতকে রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায় দেখা গিয়েছিল। সুমন ঘোষের ছবি ‘কাদম্বরী’তে রবীন্দ্রনাথের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। 

রবীন্দ্রনাথের জীবনের একটি অধ্যায় উঠে আসবে এই ছবিতে। এক মৃত্যু রহস্য ঘিরে এগোবে ছবির গল্প। কবির বিভিন্ন বয়সের লুকে পরমব্রতকে দেখা যাবে ছবিতে। অতীত এবং বর্তমান দু’টি ট্র্যাক নিয়ে তৈরি ছবি। কবিগুরু লন্ডনে থাকার সময় এক রহস্যে মোড়া গল্প নিয়ে এই ছবি। ‘আজি হতে শতবর্ষ পরে’তে এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী চক্রবর্তী। বর্তমানের কাহিনির মুখ্য চরিত্রে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে। 

এসকে মুভিজের প্রযোজনায় পুজোর পর থেকে শুরু হবে ছবির শ্যুটিং। লন্ডন এবং কলকাতার বিভিন্ন লোকেশানে হবে ছবির শ্যুটিং। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঋদ্ধি সেন, কৌশিক সেন প্রমুখ। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী বছর মুক্তির পরিকল্পনা রয়েছে এই ছবির।

 

 

বন্ধ করুন