বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata-Piya: ‘নাড়িতে মোর রক্তধারায় লেগেছে তার টান…’, পিয়ার গানের সুরের মূর্ছনায় সঙ্গী পরমব্রত

Parambrata-Piya: ‘নাড়িতে মোর রক্তধারায় লেগেছে তার টান…’, পিয়ার গানের সুরের মূর্ছনায় সঙ্গী পরমব্রত

পরমব্রত-পিয়া

বিছানায় বসে গিটার বাজাচ্ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। আর পিয়া গাইলেন 'আকাশ ভরা সূর্য তারা, বিশ্বভরা প্রাণ, তাহার মাঝখানে আমি পেয়েছি মোর স্থান, বিস্ময়ে তাই জাগে আমার গান।' সুন্দর এই মুহূর্তটি ইনস্টাগ্রামে শেয়ার করে পিয়া চক্রবর্তী ক্যাপশানে লিখেছেন, 'Homecoming…'। 

শুরু থেকেই নানান চর্চা, আলোচনা চলছেই। তারই মধ্যে হাতে হাত রেখে বিয়ের পর ৬মাস কাটিয়েও ফেললেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। বিয়ে নিয়ে লোকে যে যাই বলুক, নতুন দাম্পত্যের প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন পরম-পিয়া। কাজের শত ব্যস্ততার ফাঁকেও সুযোগ পেলেই একে অপরের মধ্যে ডুবে রয়েছেন নব-দম্পতি। সপ্তাহন্তে শুক্রবার রাতে স্বামী পরমেরর সঙ্গে রবীন্দ্রনাথের গানে ডুব দিলেন পিয়া।

এদিন বিছানায় বসে গিটার বাজাচ্ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। আর পিয়া গাইলেন 'আকাশ ভরা সূর্য তারা, বিশ্বভরা প্রাণ, তাহার মাঝখানে আমি পেয়েছি মোর স্থান, বিস্ময়ে তাই জাগে আমার গান।' সুন্দর এই মুহূর্তটি ইনস্টাগ্রামে শেয়ার করে পিয়া চক্রবর্তী ক্যাপশানে লিখেছেন, 'Homecoming…'। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় 'ঘরে ফেরা'।

গানে গানে পরম-পিয়ার এই সুন্দর মুহূর্ত কাটানোর ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, ‘মন ভালো হয়ে যায় এমন গানে’। কারোর কথায়, ‘খুব সুন্দর মন ছুঁয়ে গেলো।’ কারোর কথায়, ‘বাহ অপূর্ব!’ কেউ কমেন্টে লিখেছেন, ‘আহা কী সুন্দর…’।  কারোর মন্তব্য, 'পারফেক্ট কাপল'। এই ভিডিয়োর নিচে নেটনাগরিকদের সেভাবে ট্রোল করতে দেখা যায়নি। বরং পিয়া চক্রবর্তীর এই গান শুনে নেটনাগরিকরা, বিশেষকরে সঙ্গীতপ্রেমীরা যে মুগ্ধ তা কমেন্ট পড়লেই বেশ বোঝা যায়।

গত মার্চেও এবারে জুটি বেঁধে সুরে সুরে একান্তে সময় কাটিয়েছিলেন পরম-পিয়া। সেবারও তাঁদের সঙ্গী ছিলেন রবীন্দ্রনাথ। সেবার পরমব্রত গিটারের সঙ্গে পিয়ার গলায় শোনা গিয়েছিল ‘আমি কান পেতে রই…' গানটি।

তবে অবশ্য শুধু পরমব্রতর সঙ্গে জুটি বেঁধে নয়, পিয়া চক্রবর্তীর গলায় আগেও বহুবার বহু গান শোনা গিয়েছে। এর আগে অনুপম রায়ের স্ত্রী থাকাকালীন তাঁর সঙ্গে মিলেও বহুবার গান গাইতে দেখা গিয়েছে পিয়াকে।

প্রসঙ্গত, পরমব্রত চট্টোপাধ্যায় অনেক অল্প বয়সেই বাবা-মাকে হারিয়েছেন। আর পরমের জীবনে সেই খালি জায়গা ভরাট করার দায়িত্ব নিয়েছেন পিয়া চক্রবর্তী। বেশ কয়েকমাস আগে এক সাক্ষাৎকারে তাঁর জীবনে পিয়া চক্রবর্তীর গুরুত্ব কতটা তা জানিয়েছিলেন পরমব্রত। বলেছিলেন, ‘আমার দায়িত্ব এখন পিয়ার…’। প্রসঙ্গত ২০১৩-এর ২৭ নভেম্বর ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে আইনি বিয়ে সেরেছেন পিয়া চক্রবর্তী। এর কয়েক মাস পরে ২০২৪-এর ৩ মার্চ গায়িকা প্রশ্মিতা পালকে বিয়ে করেন পিয়ার প্রাক্তন স্বামী, গায়ক অনুপম রায়।

বায়োস্কোপ খবর

Latest News

চার পুলিশকর্মীর উপর ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ, চোপড়ায় অভিযানে গিয়ে শিকার হামলার কুণ্ডলীতে থাকলে এই যোগ, ব্যক্তি হয় ধনবান, অর্থ সম্পদ সমৃদ্ধিতে পূর্ণ থাকে জীবন অভিষেকের অফিসের বেসমেন্টে ধোঁয়া! ক্যামাক স্ট্রিটে অপারেশন শুরু দমকলের খনিজের ওপর সেস বসানোর মামলায় শীর্ষ আদালতে ধাক্কা খেল কেন্দ্র, লাভ হবে বাংলার? বাজেটের পর ভারতে সস্তা ক্যানসার চিকিৎসা! উপকৃত হবে AstraZeneca বিবাহিত জাভেদকে বিয়ে, শরীরিক সমস্যায় হতে পারেননি মা! কষ্টের কথা বললেন শাবনা আজমি অলিম্পিক ইভেন্টে হাজির নিতা আম্বানি, অভ্যর্থনা জানালেন ইমানুয়েল ম্যাক্রোঁ ‘রানিকে খুব মিস করব…’, আবেগঘন অভিকা! হঠাৎ বন্ধ তোমাদের রানি, বদলি তেঁতুলপাতা মালদায় তৃণমূলের ‘‌শুদ্ধিকরণ’‌, মুখ্যমন্ত্রীর ছবি হাতে মানুষের দুয়ারে কাউন্সিলর স্ট্যান্ডার্ড ডিডাকশন বেড়েছে ফ্যামিলি পেনশনারদের, কত লাভ হবে প্রবীণ করদাতাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.