বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমের টানে সরস্বতী পুজোয় মুম্বই ছেড়ে তড়িঘড়ি কলকাতায় পরমব্রত, দিলেন নতুন চমক

প্রেমের টানে সরস্বতী পুজোয় মুম্বই ছেড়ে তড়িঘড়ি কলকাতায় পরমব্রত, দিলেন নতুন চমক

পরমব্রত চট্টোপাধ্যায়। (ফাইল ছবি)

মনের মানুষটার হাত ধরে একটু ঘুরে বেড়ানো, শাড়িতে পাঞ্জাবিতে ঝাড়ি মারারা মজাই যে আলাদা।

বাঙালির কাছে সরস্বতী পুজো যেন আর পাঁচটা পুজোর থেকে বেশ আলাদা। এই সময় মনে একটা আবেগ কাজ করে। সেই ছেলেবেলা থেকেই তো সরস্বতী পুজো মানেই শাড়ি-পাঞ্জাবি। বন্ধুদের সাথে স্কুল-কলেজে ভিড় জমানো। একসাথে বসে খিচুড়ি খাওয়া। কখনও আবার গন্তব্য নন্দন, ময়দান, চিড়িয়াখানা বা ভিক্টোরিয়া। আর সাথে প্রেম প্রেম ভাব তো আছেই। মনের মানুষটার হাত ধরে একটু ঘুরে বেড়ানো, শাড়িতে পাঞ্জাবিতে ঝাড়ি মারারা মজাই যে আলাদা। তাই তো সরস্বতী পুজো ‘বাঙালির ভ্যালেন্টাইনস ডে’-ও।

আর এই টানেই মুম্বইতে এতদিন ধরে কাজে ব্যস্ত থাকা পরমব্রত ফিরলেন শহরে। আর বাড়ি ফিরেই মেতেছেন বাগদেবীর আরাধনায়। বাড়ির পুজোর ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সাদা চোস্ত পাজামা, পাঞ্জাবি, বাসন্তী জ্যাকেট পরেছিলেন পরমব্রত এদিন। বাড়িতে পুজো শেষ হলে এসভিএফ-সহ একাধিক প্রযোজনা সংস্থার পুজোতেও উপস্থিত থেকেছেন।

সঙ্গে বসন্ত পঞ্চমীতেই প্রকাশ্যে এল তাঁর আসন্ন ছবি ‘ডা. বক্সি’-র ঝলক। এই ছবি নিয়ে দর্শকদের প্রত্যাশা আর উৎসাহ দুই চরমে। টিজেরের শুরুটা হল সংস্কৃতে মন্ত্রপাঠ দিয়ে। যার বাংলা তর্জমা অপরাধ ও অপরাধীর বিনাশ করাই তাঁর লক্ষ্য। ছবিতে পরমব্রতর বিপরীতে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার পর এটাই তাঁর প্রথম ছবি।

‘ডা. বক্সি’তে শুভশ্রীকে দেখা যাবে একজন লেখিকার ভূমিকায়। যিনি উপন্যাস লেখার কাজে হোটেলে থাকতে গিয়ে একটা খুনের সাথে জড়িয়ে পড়েন। আর তারই তদন্তে আসে ডা. বক্সি ওরফে পরমব্রত। চিকিৎসার সাথে জড়িত একাধিক কালো দিক উঠে আসতে থাকে তদন্তে।

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.