HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata: গম্ভীর, হরর বা রোম্যান্টিক ছবি নয়, মজার চরিত্র করতে চান পরমব্রত! আক্ষেপ করে কী বললেন?

Parambrata: গম্ভীর, হরর বা রোম্যান্টিক ছবি নয়, মজার চরিত্র করতে চান পরমব্রত! আক্ষেপ করে কী বললেন?

Parambrata: পরমব্রত মজার, কমিক ক্যারেকটার করতে চান? বিয়ের পর অন্তত তেমনটাই ইঙ্গিত দিলেন অভিনেতা, জানালেন কেউ কখনও তাঁর এই দিকটা নিয়ে কাজ করেননি।

মজার চরিত্র করতে চান পরমব্রত!

সদ্যই গাঁটছড়া বেঁধেছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। ২৭ নভেম্বর বিয়ে করে একপ্রকার সকলকে চমকে দিয়েছেন তাঁরা। উঠে এসেছেন চর্চায়। তবে তাই বলে যে কাজ থেকে তিনি এখন দূরে আছেন তেমনটা একেবারেই নয়। সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে পরমব্রত তাঁর কাজ নিয়ে নানা কথা বলেছেন। টলিউড এবং বলিউডে কাজ করার অভিজ্ঞতার পাশাপাশি জানিয়েছেন তাঁর একটি আক্ষেপের কথা। কেউ নাকি তাঁর মজার দিকটা ব্যবহার করেন না। কমিক চরিত্র দেন না।

পরমব্রতকে মূলত বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতেই দেখা গিয়েছে। তিনি বলিউডে কাহানি, পরী, মুম্বই ডায়েরিজ সহ একাধিক প্রজেক্টে কাজ করেছেন। বাংলাতেও কখনও রোম্যান্টিক কখনও থ্রিলার প্রজেক্টে কখনও আবার অন্য জ্যঁরের প্রজেক্টে কাজ করেছেন। তবে পরমব্রতর ব্যক্তিগত পছন্দের বিষয় কিন্তু সুপারন্যাচরাল হরর ফিকশন। সদ্যই মুক্তি পেয়েছে তাঁর পরিচালিত পর্ণশবরীর শাপ। কিন্তু এসবের মাঝেও একটা আক্ষেপ রয়ে গিয়েছে পরমের।

আরও পড়ুন: 'রায়কে পাঠাতে গিয়ে হাজরাকে...' পরমপিয়া বিয়ে করায় বিপাকে অনুপম হাজরা! গায়কের ভাগের সমবেদনা পাচ্ছেন তিনি

আরও পড়ুন: বাঙালি দর্শক দুমুখো! বিয়ে করেই বেফাঁস পরমব্রত, বললেন, 'বাংলায় জওয়ান-পাঠান হলে চলত না...'

তিনি এই সাক্ষাৎকারে কথায় কথায় জানান, 'আমি রোহিত শেট্টির ছবি ভীষণ পছন্দ করি। মজার ছবি দেখতেও ভালোবাসি। কিন্তু আমার এই দিকটা একেবারেই কেউ এক্সপ্লোর করেননি। আমার এই পার্ট আমার কাছে সমান ভাবে গুরুত্বপূর্ন।'

এই সাক্ষাৎকারে তিনি আরও একটি বিষয় নিয়ে কথা বলেন। জানান বাঙালি দর্শকরা নাকি দুমুখো। তাঁর মতে তাঁরা হিন্দিতে তৈরি হওয়া শাহরুখ খান অভিনীত পাঠান এবং জওয়ান দেখতে হলে যাবে, এনজয় করবে। কিন্তু বাংলায় সেই একই ছবি তৈরি হলে দেখবে না।

বায়োস্কোপ খবর