HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata on Jawan-Pathaan: বাঙালি দর্শক দুমুখো! বিয়ে করেই বেফাঁস পরমব্রত, বললেন, 'বাংলায় জওয়ান-পাঠান হলে চলত না...'

Parambrata on Jawan-Pathaan: বাঙালি দর্শক দুমুখো! বিয়ে করেই বেফাঁস পরমব্রত, বললেন, 'বাংলায় জওয়ান-পাঠান হলে চলত না...'

Parambrata on Jawan-Pathaan: বাংলায় জওয়ান পাঠান মুক্তি পেল দেখত না বাঙালিরা! বিয়ে করেই বিস্ফোরক পরমব্রত চট্টোপাধ্যায়।

পরমব্রত বললেন, 'বাংলায় জওয়ান-পাঠান হলে চলত না...'

পরমব্রত চট্টোপাধ্যায়কে নিয়ে চর্চা এখন তুঙ্গে। তবে নেপথ্যে তাঁর কোনও ছবি নয়, রয়েছে তাঁর ব্যক্তিগত জীবন। ২৭ নভেম্বর ঘরোয়া অনুষ্ঠানে তিনি বিবাহ সেরেছেন পিয়া চক্রবর্তীর সঙ্গে। তবে এই নিয়ে চর্চার মূল কারণ পিয়া হলেন গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। একেই তাঁদের এই বিয়ে নিয়ে হইহই রইরই কাণ্ডের শেষ নেই তার মধ্যে একটি বিস্ফোরক মন্তব্য করে বসলেন পরমব্রত চট্টোপাধ্যায়।

জওয়ান পাঠান ছবিকে নিয়ে কী বললেন পরমব্রত?

পরমব্রত চট্টোপাধ্যায় হিন্দি এবং বাংলা দুই জায়গাতেই কাজ করে নিজের স্বাক্ষর রেখেছেন। তবে তিনি এবার বাঙালি দর্শকদের নিয়ে বেফাঁস মন্তব্য করে ফেললেন। বললেন বাঙালি দর্শকরা নাকি দ্বাচারি! তাঁর মতে জওয়ান পাঠান নিয়ে এখন যত উন্মাদনা দেখা যাচ্ছে ছবিগুলো হিট করছে, এই ছবিগুলোই যদি বাংলায় মুক্তি পেত তাহলে এগুলো একদমই চলত না।

পরমব্রত সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন জটিল জিনিস নিয়ে নির্মিত ছবি বা সিরিজের কদর যেমন ওটিটিতে রয়েছে তেমনই বড় পর্দায় মানুষ লার্জার দ্যান লাইফ ছবি দেখতে চান। এই বিষয়ে ব্যাখ্যা করে অভিনেতা বলেন, 'আমার মনে হয় এটার একটাই কারণ বড় পর্দায় গোটা দেশের মানুষ এমন ছবি দেখতে চান যা পয়সা উসুল। যা দেখতে ভালো লাগবে। আর এটা সম্পূর্ণ ভাবে জওয়ান, আরআরআর মতো ছবির জন্য উন্মাদনা। দুর্ভাগ্যবশত এই সব ছবিগুলোই পুরুষকেন্দ্রিক।'

আরও পড়ুন: বক্স অফিসে ধিকধিক করছে টাইগার ৩, এর মধ্যে প্রকাশ্যে হৃতিকের ওয়ার ২ রিলিজ ডেট, কবে মুক্তি পাচ্ছে?

আরও পড়ুন: 'জীবনের অন্য পার থেকে...' মা চলে গিয়েছেন কয়েক মাস আগেই, ‘প্রিয় বন্ধু’র জন্মদিনে কী লিখলেন রাজদীপ?

তিনি এদিন বাঙালি দর্শকদের একহাত নিয়ে বলেন, 'বাঙালি দর্শকদের দুটো রূপ, শাহরুখের জওয়ান বা পাঠান এখন যতই ভালো ব্যবসা করুক না কেন এই ছবিগুলো বাংলায় তৈরি হলে কিন্তু মোটেই চলত না।' কথা প্রসঙ্গে পরমব্রত আরও জানান তাঁর পাঠান ভালো লেগেছে।

প্রসঙ্গত, পরমব্রত চট্টোপাধ্যায় একাধিক হিন্দি ছবিতে কাজ করেছেন। এর মধ্যে আছে কাহানি, পরী, মুম্বই ডায়েরিজ, ইত্যাদি। তিনি বর্তমানে বাংলা ছবিতে অভিনয় করার পাশাপাশি সেগুলো পরিচালনা এবং প্রযোজনাও করছেন।

বায়োস্কোপ খবর