বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মাফিয়া' স্বস্তিকার দাপটে ওলটপালট ‘শিবপুর’, পরমব্রত কি পারবেন বাঁচাতে?

'মাফিয়া' স্বস্তিকার দাপটে ওলটপালট ‘শিবপুর’, পরমব্রত কি পারবেন বাঁচাতে?

মুক্তি পেল ‘শিবপুর’ ছবির টিজার

Shibpur Teaser: মুক্তি পেল ‘শিবপুর’ ছবির টিজার। পরমব্রত চট্টোপাধ্যায় শুক্রবার, ২ জুন প্রকাশ্যে আনল এই ছবির টিজার। মুখ্য ভূমিকায় থাকবেন পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়। আছেন খরাজ মুখোপাধ্যায় সহ আরও বহু অভিনেতা।

সিনেমার টিজার নাকি হত্যা মঞ্চ বোঝা দায়! ভরা বাজারে ঝুলছে দেহ। মেরে কেউ ঝুলিয়ে রেখে দিয়ে গেছে। মাছের বাজারে মাছ নয় কোপের পর কোপ দিয়ে কাটা হচ্ছে মানব দেহ। শান দেওয়া হচ্ছে অস্ত্রে। যখন ইচ্ছে কোমরে গুঁজে রাখা বন্দুক দিয়ে বিপক্ষের লোকজনকে 'সবক' শেখানো হচ্ছে। দুমদাম গুলি চলার দৃশ্য, খুনের দৃশ্যে অহরহ ভেসে উঠছে পর্দায়। এরই মাঝে পুলিশ হয়ে এলেন পরমব্রত। বললেন, 'আজ যেখানে নবান্ন, আমি যে সময়ের কথা বলছি সে সময় দিনে দুপুরে সেখানে লাশ পড়ে থাকত।' এলেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। ‘মাফিয়া কুইন’ স্বস্তিকার আলুথালু শাড়ি, চুল। উন্মুক্ত বক্ষ বিভাজিকা। তেমন অবস্থাতেই বিপক্ষের লোকজনকে কখনও কুপিয়ে কখনও গুলি করে মারছেন। কাট টু বদলে গেল তাঁর চেহারা। পরনে উঠে এল সাদা শাড়ি। তবুও থামল না মাফিয়া বা গুন্ডারাজ। শেষ কোথায়? উত্তর দেবে ‘শিবপুর’। এই টানটান রুদ্ধশ্বাস টিজারই আভাস দিচ্ছে ছবিটা কী হতে চলেছে তার।

বহু টানাপোড়েন, নানা বিতর্ক, অবশেষে সে সব কিছুকে ছাপিয়ে প্রকাশ্যে এল পরমব্রত চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত ছবি ‘শিবপুর’-এর টিজার। হাওড়ার এই অঞ্চলের মাফিয়া রাজের উপর তৈরি এই পলিটিক্যাল থ্রিলার নিয়ে মানুষের আগ্রহের অন্ত ছিল না প্রথম থেকেই। অবশেষে সেই টিজার যেন প্রতীক্ষাকে আরও বাড়িয়ে তুলল।

ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় ছাড়াও দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, সুজন মুখোপাধ্যায়, প্রমুখকে। ছবির প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই নজর কাড়ল দর্শকদের। স্বস্তিকার চরিত্র মনে করাল বাংলা ছবির অতি কুখ্যাত চরিত্র ‘বিন্দু মাসি’কে।

ছবিটির পরিচালনা করেছেন অরিন্দম ভট্টাচার্য। প্রযোজনা করেছে ইন্দো আমেরিকানা প্রোডাকশন। নিবেদন করেছেন অজন্তা সিংহ রায়। অমিত চট্টোপাধ্যায় এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন। এই ছবিতে পরমব্রতর চরিত্রের নাম সুলতান সিং।

আগামী ৩০ জুন এই ছবিটি মুক্তি পাবে বড়পর্দায়। প্রসঙ্গত এই ছবি নিয়ে বিতর্ক তৈরি হয় কিছু মাস আগে। অভিনেত্রীর নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন প্রযোজক। আইনি পদক্ষেপ নেন স্বস্তিকাও। যদিও এখন সেই বিতর্ক স্তিমিত। এখন এই টিজার দেখে সকলেই ছবির অপেক্ষায় অপেক্ষমান।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড Olympics 2036 আয়োজনের দৌড়ে ভারতকে পিছনে ফেলল কাতার! দোহায় বসতে পারে আসর-রিপোর্ট করোনার থেকেও ভয়ঙ্কর তৃণমূলের বাহিনী,বিস্ফোরক সন্দেশখালির বধূ,'জেল থেকে বের হলে…' আসছে কালাষ্টমী, রাশি অনুসারে করুন এই মন্ত্র গুলির জপ, দূর হবে যে কোনও বাধা দ্বিতীয় বিয়ের পরই একফ্রেমে ধরা দিলেন মুনাওয়ার-মেহজাবিন, হাতে ধরে কাটলেন কেক T20 WC 2024: বর্ণবৈষম্যের আগুনে জ্বলছে SA ক্রিকেট! এবার মুখ খুললেন ডি'ভিলিয়ার্স Afghanistan বনাম Oman ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.