শকুনের লোভের ফার্স্ট লুক পোস্টার
শকুনের লোভের ফার্স্ট লুক পোস্টার

এবার ক্রাইম রিপোর্টার পরমব্রত, খুলবে ১৬ বছর পুরনো হত্যা মামলার জট

  • পরমব্রত চট্টোপাধ্যায়ের নতুন ছবি শকুনের লোভের। পরিচালক অনিন্দ্য বিকাশ দত্তর এই ছবিতে ক্রাইম রিপোর্টারের চরিত্রে টলিপাড়ার ব্যোমকেশ। শুক্রবার ছবির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ্যে আনলেন পরমব্রত।
  • ছবিতে পরমব্রতর বিপরীতে দেখা মিলবে তুহিনা দাসের, রয়েছেন জয় সেনগুপ্তও।

ব্যক্তিগত এবং পেশাগত জীবনে একদম কোণঠাসা হয়ে পড়েছেন ক্রাইম রিপোর্টার অনির্বাণ সেনগুপ্ত। কোনদিকেই এগোনোর কোনও পথ খুঁজে পাচ্ছেন না অনির্বাণ। পরিস্থিতির শিকার অনির্বাণ। একদিকে অফিস পলিটিক্সে জর্জরিত এই ক্রাইম রিপোর্টার অন্যদিকে নিজের ভালোবাসার বলিদানও দিতে হয়েছে তাঁকে। ভাবছেন কে এই অনির্বাণ? আর তাঁকে নিয়ে এত গল্পই বা পড়ছেন কেন? কথা হচ্ছে পরমব্রত চট্টোপাধ্যায়ের নতুন ছবি শকুনের লোভের। পরিচালক অনিন্দ্য বিকাশ দত্তর এই ছবিতে ক্রাইম রিপোর্টারের চরিত্রে টলিপাড়ার ব্যোমকেশ। শুক্রবার ছবির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ্যে আনলেন পরমব্রত।



ছবিতে পরমব্রতর বিপরীতে দেখা মিলবে তুহিনা দাসের। শকুনের লোভে পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন জয় সেনগুপ্ত।

১৬ বছর আগের এক হত্যা মামলার রহস্যের জট খুলতে দেখা যাবে ক্রাইম রিপোর্টার পরমব্রতকে। ডালহৌসী এলাকায় খুন হওয়া এক পারসি মহিলার হত্যার রহস্যের পরত কেমন পাল্টে দেবে অনির্বাণ সেনগুপ্তর জীবন-ধরা পড়বে শকুনের লোভে।

চিত্রনাট্যের সংক্ষিপ্তসারই বলে দিচ্ছে রহস্য-রোমাঞ্চে ভরপুর হবে শকুনের লোভ। ২০১৯ সালটা এককথায় বক্স অফিসে দুর্দান্ত কেটেছে পরমের। পুজোয় সত্যান্বেষী ব্যোমকেশ এবং বছর শেষে সাগরদ্বীপে যকের ধন। নতুন বছরের শুরুতেই সৃজিতের ঘরে বাইরে আজ নিয়ে ফিরছেন অভিনেতা। এর মাঝেই এল শকুনের লোভের ফার্স্ট লুক পোস্টার। সব কিছু ঠিকঠাক থাকলে ৭ ফেব্রুয়ারি মু্ক্তি পাবে এই ছবি।



বন্ধ করুন