বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তুই পয়সা দে’! বন্ধুত্বের দিনে স্বস্তিকার কাছে আজব আবদার পরমব্রতর, তাও প্রকাশ্যে

‘তুই পয়সা দে’! বন্ধুত্বের দিনে স্বস্তিকার কাছে আজব আবদার পরমব্রতর, তাও প্রকাশ্যে

স্বস্তিকা ও পরমব্রত।

কেন এমন আজব দাবি, চলুন জেনে নেওয়া যাক গোটা ব্যাপারটা। 

স্বস্তিকা মুখোপাধ্যায় আর পরমব্রত চট্টোপাধ্যায় যে ভালো বন্ধু তা মোটামুটি সকলেই জানেন। বেশ কয়েক'টি ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। তবে, এবার একটু কি বেয়ারা আবদার করে বসলেন অভিনেতা তাঁর বান্ধবীর কাছে। টাকা ধারচাইলেন প্রকাশ্যে? বুঝতে পারছেন না কি বলছি? চলুন খোলসা করে দেওয়া যাক। 

রবিবার পাহাড় থেকে একটি ছবি পোস্ট করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। সাদা-কালো ছবিটি পোস্ট করে অভিনেতা লেখেন, ‘আবার পাহাড়ে…’! সেই টুইটের উত্তরে টুইট করে স্বস্তিকা লেখেন, ‘তুই বরং এবার পাহাড়ে একটা বাড়ি করে নে’। ভাবছেন চুপ থাকবে পরমব্রত। উহু! ততক্ষণাৎ দিলেন সেই টুইটের জবাব, ‘তুই পয়সা দে’! যদিও উত্তরে এখনও কিছু জানাননি স্বস্তিকা। নেট-নাগরিকরা দুই বন্ধুর এই খুনশুটি বেশ ভালোই উপভোগ করেছেন। তাই তো, অপেক্ষা করে আছেন স্বস্তিকার উত্তরের।

আপাতত কাজ নিয়ে বেশ ব্যস্ত তিনি। শ্রীজাতর 'মানবজমিন'-র পর এবার মহাপ্রভু শ্রীচৈতন্যদেবের জীবনীতেও মুখ্য চরিত্রে পরমব্রত। টলিউডের পাশাপাশি বলিউডেও তাঁর বড়ই চাহিদা। দু'দিন আগেই ফিরিয়ে দিয়েছেন করণ জোহরের ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’। তবে, সেসবের মাঝেই ফাঁকা সময় বের করে পাহাড়ে পৌঁছে গিয়েছেন। আর সেখান থেকে সেলফি শেয়ার করতে ভোলেননি সোশ্যাল মিডিয়ায়। 

কারণ, পাহাড় বরাবরই বেশ পছন্দ পরমব্রতর। বহুবার নিজের মুখেই জানিয়েছেন সেকথা। সারাজীবন পাহাড়ে থেকে যেতেও তিনি রাজি। সেখানে গেলেই যে মনে একটা অন্য ধরনের শান্তি পান। তাই বলা যায়, বাড়ি করার প্রস্তাব দিয়ে খুব একটা ভুল করেননি স্বস্তিকা!

বন্ধ করুন