বাংলা নিউজ > বায়োস্কোপ > ডায়েট ভুলে ‘রিমঝিম সাওয়ান’-এর মজা নিলেন অভিনেতা পরমব্রত, কী ছিল দুপুরের মেনুতে?
পরমব্রত চট্টোপাধ্যায়। (ফাইল ছবি)
পরমব্রত চট্টোপাধ্যায়। (ফাইল ছবি)

ডায়েট ভুলে ‘রিমঝিম সাওয়ান’-এর মজা নিলেন অভিনেতা পরমব্রত, কী ছিল দুপুরের মেনুতে?

  • জমিয়ে ভুরিভোজ হল বৃহস্পতিবারের বারবেলায়। দেখে নিন কী দিয়ে হল পেটপুজো!

নিম্নচাপের কারণে বেশ কয়েকদিন ধরেই ভাসছে শহর কলকাতা। গরমে জেরবার বঙ্গে ঠান্ডার আমেজ নিয়ে এসেছে নিম্নচাপ। একে তো করোনার কারণে লকডাউন, তারওপর এত ভালো আবহাওয়া। এরকম একটা দিনে কে আর অত নিয়ম মানে! নিয়ম ভাঙার খেলায় মজলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ও। জমিয়ে হল ভুরিভোজ। আরে বাবা, বর্ষার দুপুরে একটু খিচুড়ি না খেলে চলে! তবে, শুধু খিচুরি নয়, পরমের মেনুতে ছিল আরও অনেক কিছু। চলুন তাতেই এবার একটু নজর দেওয়া যাক। 

বৃহস্পতিবার দুপুরে বেশ জমিয়ে খাওয়াদাওয়া করেছেন অভিনেতা। আর সে ছবি নেট মাধ্যমে শেয়ার করেছেন নিজেই। বোঝা যাচ্ছে, খাওয়া শেষের পথে তাঁর ছবি তোলার কথা মাথায় এসেছে। চলুন দেখে নিন কী ছিল এদিনের মেনুতে। খিচুড়ি, আলু ভাজা, পটল ভাজা, ঢেরশ ভাজা, চাটনি, পাপড়। তবে, ছবিতে পাপড়ের দেখা মেলেনি। কেন? সেটাও জানিয়ে দিয়েছেন পরম। ছবি তোলার আগেই সেটা ‘সাফ হয়ে গিয়েছে’।

টলিউডের অন্যান্য তারকা যথা ঋতব্রত মুখোপাধ্যায়, ঋদ্ধি সেন, অনুপম রায়দের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে করোনার এই মহামারীতে সকলের পাশে দাঁড়িয়েছেন তিনি। Covid Relief Home খুলেছেন তাঁরা। সঙ্গে ইয়াসে বিপর্যস্ত মানুষদের ত্রাণ পৌঁছে দিতে চলে গিয়েছেন সুন্দরবনে। অভিনয়ের ঝকঝকে দুনিয়া ছেড়ে বিপদের সময় মানুষের পাশে দাঁড়িয়ে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। 

প্রসঙ্গত, পরিচালক সপ্তাশ্ব বসুর আগামী ছবি ‘জতুগৃহে’ একদম নতুন রূপে পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখতে পারবেন দর্শক। একজন যাজক ‘যোসেফ’ চরিত্রে অভিনয় করবেন তিনি। ছবিতে কাজ করার কথা রয়েছে বনি সেনগুপ্ত ও অনামিকা চৌধুরীরও।

বন্ধ করুন