বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়ি ফিরতেই পরমব্রতকে জমিয়ে আদর; অতিষ্ঠ অভিনেতা বললেন ‘বেশি বেশি হচ্ছে’!

বাঙালি চলচ্চিত্রপ্রেমীদের পছন্দের তালিকায় বেশ প্রথমেই থাকেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। একের পর এক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন, গল্পের প্রয়োজনে নিজেকে ভেঙেগড়েও নিয়েছেন। কখনো তিনি মিষ্টি প্রেমিক, আবার কখনও এক কঠোর মানুষ। তবে আর যাই হোক, জনপ্রিয়তা বেড়েছে দু'দশকে। টলিউডের পাশাপাশি বলিউডেও কাজ করছেন সমানতালে। 

তা জানেন পরমব্রতকে কে সবচেয়ে ভালোবাসে? কে তাঁর ফেরার অপেক্ষায় পথ চেয়ে বসে থাকে। আর বাড়ি ফিরলেই শুরু করে আদিখ্যেতা? অভিনেতা নিজেই জানালেন সে কথা। তাও আবার নিজের সোশ্যাল সাইটে একটা ভিডিয়ো শেয়ার করে। যাতে আপাতত লাইক আর কমেন্টের বন্যা। পরমের ‘সঙ্গী’কেও ভালোবাসা জানাতে ভোলেননি তাঁরা। 

পরমব্রত-র শেয়ার করা ভিডিয়োয় দেখা যাচ্ছে বাড়ি ফিরতেই আদরে তাঁর গায়ে প্রায় ঝাঁপিয়ে পড়েছে তাঁর পোষ্য সারমেয়। আর আদরের ঠেলায় একপ্রকার অতিষ্ঠ করে তুলেছে। গায়ে-মাথায় হাত বুলিয়েও তাঁকে শান্ত করা যাচ্ছে না। কখনও উঠে পড়ে ঘাড়ে, কখনও কাঁধে। লেজ নেড়ে, গা চেটে ভালোবাসার বহিপ্রকাশ সে করেই চলেছে। অভিনেতা জানান, রোজ তাঁকে এভাবেই ‘ওয়েলকাম’ জানানো হয়।

ভিডিয়ো শেয়ার করে পরমব্রত ক্যাপশনে লিখেছেন, ‘বাড়িতে ফেরার পর স্বাগত জানানো হচ্ছে। আজ দুপুরেরই ঘটনা। বহিপ্রকাশ হয়তো একটু চরম, কিন্তু উদ্দেশ্য একেবারে খাঁটি।’

আপাতত সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনী নিয়ে বিয়োপিক তৈরি করেছেন পরমব্রত। ছবিটি দেখানো হবে মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে। ডেটের অভাবে ও চরিত্র অতটাও পছন্দ না হওয়ায় ফিরিয়েছেন করণ জোহরের ‘রকি অওর রনি কি প্রেম কাহানি’-র অফার। জানিয়েছেন, জীবনের এই পর্যায়ে এসে ছবি তৈরি ও চরিত্র বাছাইয়ের ব্যাপারে বেশ খুঁতখুঁতে হয়ে উঠেছেন। করণকেও ভালো করেই বুঝিয়ে বলেছেন কেন এই কাজ তিনি ফেরাচ্ছেন। তাই কোনও ভুল বোঝাবুঝিও হয়নি।

বন্ধ করুন