বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইতে গিয়ে ‘মানিকতলা’র সন্ধান পেলেন পরমব্রত? সে কী কাণ্ড!

মুম্বইতে গিয়ে ‘মানিকতলা’র সন্ধান পেলেন পরমব্রত? সে কী কাণ্ড!

পরমব্রত চট্টোপাধ্যায়

‘মানিকতলা’র রহস্য ফাঁস! তানিয়া পেলেন ‘স্যুটেবল বয়’?

মুম্বই গিয়ে নাকি মানিকতলার সন্ধান পেয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। কীভাবে? মানিকতলা যে কলকাতায়। ধাঁধার ফাঁদে নেটিজেন। তাহলে আসা যাক আসল ব্যাপারে। এ মানিকতলা সে মানিকতলা নয় কিন্তু!

পরমব্রত চট্টোপাধ্যায়ের মঙ্গলবারের সামাজিক পাতায় একটি ছবি শেয়ার করেছেন। আর সেখানেই সব উত্তর। মানিকতলা অর্থাৎ অভিনেত্রী তানিয়া মানিকতলা। গত মার্চ থেকে ‘দ্য গার্ল’ ওয়েব সিরিজে তাঁর সঙ্গে অভিনয় করছেন পরমব্রত। চলতি বছরের জুন মাসে সেই সিরিজের শ্যুটিং শুরু হয়েছিল। অতিমারির দ্বিতীয় ঢেউ, লকডাউনের কারণে শ্যুটিং বেশ কিছুদিনের জন্য় বন্ধ ছিল। সম্প্রতি ফের শ্যুটিংয়ের জন্য মুম্বইতে পরমব্রত।

যদিও বিগত কয়েক মাস শ্যুটিং করার পর অভিনেতার হুঁশ ফিরেছে তাঁর সঙ্গে তানিয়ার কোনও ছবি নেই। তাই তানিয়ার সঙ্গে একটি সেলফি তুলে পোস্ট করেছেন ফেসবুকে। পরমব্রতর সঙ্গে তাঁকে দেখে উচ্ছ্বসিত নেটিজেন। কেউ মন্তব্য করেছেন, মুম্বইয়ে গিয়ে মানিকতলার খোঁজ পেয়েছেন পরমব্রত। আবার কেউ মানিকতলাকে মানিকতলায় নিয়ে আসার অনুরোধ করেছেন। কারও মতে, নামের মধ্যেই একটুকরো কলকাতা নিয়ে ঘুরছেন অভিনেত্রী।

‘দ্য গার্ল’ ওয়েব সিরিজে তাঁর সঙ্গে অভিনয় করছেন পরমব্রত। এর আগে অভিনেত্রীকে মীরা নায়ারের ‘আ স্যুটেবল বয়’-এ দেখা গিয়েছে। পরমব্রত ছাড়াও এই সিরিজে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত। পরিচালক দেবালয় ভট্টাচার্যের এই নতুন ওয়েব সিরিজ আসছে অ্যামাজন প্রাইমে। এটাই দেবালয়ের প্রথম জাতীয় স্তরে কাজ। ছবিতে আরও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিনয় পাঠক, জারিনা ওয়াহব, সমীর সোনি। 

 

 

বন্ধ করুন