বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথমে নেগেটিভ, তারপর করোনা পজিটিভ পরমব্রত! মুম্বই থেকে ফিরে এখন কেমন আছেন?
পরমব্রত চট্টোপাধ্যায়। (ফাইল ছবি)
পরমব্রত চট্টোপাধ্যায়। (ফাইল ছবি)

প্রথমে নেগেটিভ, তারপর করোনা পজিটিভ পরমব্রত! মুম্বই থেকে ফিরে এখন কেমন আছেন?

  • করোনার আপডেট টুইটারে শেয়ার করে নিলেন অভিনেতা।

মঙ্গলবার রাতে রাজ-শুভশ্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। সকালে করোনা পরীক্ষা করানোর কথা জানিয়েছেন দেব। আর এবার সোশ্যাল মিডিয়ায় নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করলেন পরমব্রত চট্টোপাধ্যায়। 

করোনার আপডেট টুইটারে শেয়ার করে নিলেন অভিনেতা। লিখলেন, ‘২৭ ডিসেম্বর সামান্য উপসর্গ ছিল। মুম্বইতে করোনা পরীক্ষা করিয়েছিলাম। রেজাল্ট নেগেটিভ আসে। ৩০ তারিখ কলকাতা ফিরি। জানুয়ারির ২ তারিখ থেকে আর কোনও উপসর্গ ছিল না। তবুও সাবধানতা বশত গতকাল করোনা পরীক্ষা করাই। আর আজ করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আবার তিন দিন পরে পরীক্ষা করব।’

পরমব্রত আরও লিখেছেন, ‘সবাইকে আমি আবার আপডেট দেব। তার আগে সবাইকে অনুরোধ করছি গত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা করোনা পরীক্ষা করিয়ে নিন।’

প্রসঙ্গত পরমব্রত মঙ্গলবার নন্দনে কলকাতা আর্ন্তজাতিক চলচ্চিত্র উৎসবের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন। তাঁর সঙ্গে মঞ্চে সেদিন ছিলেন পরিচালক অরিন্দম শীল ও অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। 

ইতিমধ্যে টলিউডে করোনা আক্রান্ত রাজ-শুভশ্রী, পরমব্রত, সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদা ও মা শতরূপা সান্যাল, সৃজিত মুখোপাধ্যায়, পার্নো মিত্র ও শ্রীজাতরা।

বন্ধ করুন