বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে কথা বললেন প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ! দেখুন
স্টিভ হাফ ও সিদ্ধার্থ শুক্লা
স্টিভ হাফ ও সিদ্ধার্থ শুক্লা

সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে কথা বললেন প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ! দেখুন

  • সুশান্তের পর সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে কথোপকথন সারার দাবি, জানালেন স্টিভ হাফ।

প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তিনি দাবি করেছিলেন, সুশান্তের আত্মার সঙ্গে কথা বলেছিলেন তিনি। এবার তাঁর দাবি, বিগ বস ১৩ বিজয়ী প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে কথা বলেছেন তিনি। নিজের ইউটিউব চ্যানেলে সেই ভিডিয়ো পোস্ট করেছেন স্টিভ হাফ। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, মৃত্যুর পর কেমন আছেন, কোথায় আছেন, কী তাঁর বার্তা এই সকল প্রশ্ন সিদ্ধার্থকে করেছেন স্টিভ। আরিজ়োনার প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফের দাবি, প্রায় তিন দিন ধরে তাঁর তৈরি বিশেষ যন্ত্রের সাহায্যে সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলেছেন তিনি। এমনকি সিদ্ধার্থের আত্মার সঙ্গে একটি ‘সোল স্পিকিং’ সেশন করেন স্টিভ। 

'আপনি এখন কোথায় আছেন?' ভিডিয়োতে সিদ্ধার্থের আত্মাকে প্রশ্ন করতে দেখা যায় প্যারানর্মাল বিশেষজ্ঞকে। উত্তর আসে, আমি হাফের কাছে আছি। এমনকি কুকুরকে পাওয়ার কথাও উত্তরে শোনা যায়। সিদ্ধার্থের বৃদ্ধা মায়ের সম্পর্কে কোনও বার্তা? উত্তর আসে, ‘আমি মৃত’।

ভিডিয়োতে দেখা যায়, সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলার চেষ্টা করেছেন স্টিভ। সিদ্ধার্থের আত্মা প্রিয়জনদের কোনও বার্তা দিতে চায় কিনা সেই প্রশ্ন স্টিভ করতেই, উত্তর আসে, ‘আমি তোমাদের কান্না মুছে দেব’।

২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ শুক্লা। ২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গনা ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেন সিদ্ধার্থ। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন তিনি। ২০১৪ সালে বলিউডে ডেবিউ করেন অভিনেতা। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি। একাধিক রিয়টালিটি শো-তে অংশগ্রহণ করেছিলেন তিনি। বিগ বস ১৩ এবং ফিয়ার ফ্যাক্টর: খতরো কে খিলাড়ি-এর জয়ী সিদ্ধার্থ। ইন্ডিয়ান গট ট্যালেন্টের মতো শো-হোস্ট করেছেন তিনি। সিদ্ধার্থের এইভাবে চলে যাওয়া তাঁরা কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর ঘনিষ্ঠরা।

 

বন্ধ করুন