পরচুলা ছাড়াই সামনে এলেন পরশ!
পরচুলা ছাড়াই সামনে এলেন পরশ!

বিগ বস সিজন ১৩:পরচুলা পড়তে ভুলে গেলেন পরশ! ভাইরাল ভিডিও

  • পরশ ছোটপর্দার অন্যতম সুদর্শন তারকা হিসাবেই পরিচিত। পরশের স্ট্রেট চুলের ভক্ত সংখ্যাও নেহাত কম নয়, তবে সেটা পরশের নিজের চুলই নয়!
  • পরশ পরচুলা পড়েন, সেই সত্যিই প্রকাশ্যে এল বিগ বসের ঘর থেকে লিক হওয়া ভিডিওয়।

পরচুলা পড়তে ভুলে গেলেন পরশ ছাবরা! হ্যাঁ বিগ বসের ঘরে ঘটল এমনই কাণ্ড। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও যেখানে পরচুলা ছাড়াই দেখা গেল পরশকে।

পরশ ছোটপর্দার অন্যতম সুদর্শন তারকা হিসাবেই পরিচিত। পরশের স্ট্রেট চুলের ভক্ত সংখ্যাও নেহাত কম নয়, তবে সেটা পরশের নিজের চুলই নয়! ইন্সটাগ্রামে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে সেই সত্যিটা প্রকাশ্যে এল।



ভিডিওতে দেখা যাচ্ছে পরশ এবং মাহিরা স্নানঘরে রয়েছে ,এবং সিদ্ধার্থ শুক্লাকে প্লেটে খাবার এনে দিচ্ছে আসীম রিয়াজ। ভিডিওটি দেখে মনে হচ্ছে সকালে ঘুম থেকে ওঠার পরের ভিডিও এটি। কারণ ভিডিওয় নাইট স্যুটে দেখা মিলেছে পরশ এবং মাহিরার। ভিডিও দেখে পরশের বিরোধীপক্ষ যেমন তাঁকে টেকো বলার কোনও সুযোগ হাতছাড়া করছে না তেমনই ফ্যানেরা কিন্তু বেশ হতাশ।

পরশ পরচুলা ব্যবহার করেন এই সংক্রান্ত আরও একটি ভিডিও দিন কয়েক আগে সামনে এসেছিল। যেখানে একটি টাস্ক পারফর্ম করার সময় প্রতিযোগিদের মধ্যে হাতাহাতিতে পরশের পরচুলা উড়ে যাচ্ছিল এবং সেটিকে ধরে রাখার চেষ্টা করছিলেন অভিনেতা।



পরশের পরচুলা পরার বিষয়ে তাঁর এক সময়ের ভালো বন্ধু দেব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘আমার সঙ্গে যখন ওর ভাল সম্পর্ক ছিল তখনই লক্ষ্য করছি ওর মাথায় টাক পড়ছিল, তবে সেটা শুধুই মাথার মাঝখানের দিকে। আমাকে পরশ জানিয়েছিল পরচুলা পরার ব্যাপারে ও ভাবনা-চিন্তা করছে, তাই আমি এই ভিডিও দেখে একদমই হতবাক নই’।

বিগ বস সিজন ১৩-র অন্যতম চর্চিত প্রতিযোগী হিসাবেই থেকেছেন পরশ ছাবরা। বিগ বসের ‘লেডিজ ম্যান’ হিসাবেই পরিচিত। পরশের সঙ্গে বিগ বসের চলতি সিজনের দুই মহিলা প্রতিযোগি মাহিরা শর্মা এবং শেহনাজ গিলের বন্ধুত্ব থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। মাহিরা তো প্রকাশ্যে বলেছেন পরশ তাঁর জন্য ভীষণ স্পেশ্যাল- এই নিয়ে জলঘোলাও কম হয় নি। কারণ পরশ-আখাঙ্ক্ষার প্রেম সম্পর্কের কথা কারুরই অজানা নয়। পরেশের সঙ্গে প্রায় তিন বছর ধরে প্রেম সম্পর্ক রয়েছে আকাঙ্ক্ষার। তবে সম্পর্কের ভিতই এখন নড়ে গিয়েছে।

দিন কয়েক আগেই মাহিরা-পরশের প্রকাশ্যে চুম্বন করার একটি দৃশ্য দেখা গিয়েছে, তা দেখে আকাঙ্ক্ষা জানিয়েছেন, 'এখন আমার সন্দেহ হচ্ছে যে তিন বছর ধরে পরেশ আমার সঙ্গে খেলছিল না এখন তিন মাস ধরে খেলছে '। তবে পরশকে এখনও কিছুটা সময় দিতে তিনি রাজি। একবার বিগ বসের ঘর থেকে পরশ এলে তাঁর সঙ্গে বসে কথা বলবেন, জানিয়েছেন আকাঙ্খা। এখনই কোনও তিনি সিদ্ধান্তে উপনীত হতে চাইছেন না বলে অভিনেত্রী।



বন্ধ করুন