বাংলা নিউজ > বায়োস্কোপ > 'পারশ মিথ্যেবাদী, আমাদের সম্পর্কটা ঠাট্টায় বদলে দিল':গার্লফ্রেন্ড আকাঙ্ক্ষা

'পারশ মিথ্যেবাদী, আমাদের সম্পর্কটা ঠাট্টায় বদলে দিল':গার্লফ্রেন্ড আকাঙ্ক্ষা

গার্লফ্রেন্ড আকাঙ্ক্ষার সঙ্গে পারশ (সৌজন্যে ইন্সটাগ্রাম)

আকাঙ্ক্ষা হতবাক যে তাঁদের সম্পর্কটা নিয়ে এইভাবে ছেলেখেলা করছেন পারশ। বিগ বসের ঘরে পারশ দাবি করেছেন আকাঙ্খা জোর করে নিজের নাম ট্যাটু করিয়েছেন পারশের হাতে।
  • পারশের জন্যই সিদ্ধার্থ শুক্লার সঙ্গে বন্ধুত্ব ভেঙেছে আকাঙ্ক্ষার, এটাও জানালেন অভিনেত্রী।
  • বিগ বসের ঘরে দিন কয়েক আগেই অভিনেতা পারশ ছাবড়া জানিয়েছিলেন প্রেমিকা জোর করে নিজের নাম ট্যাটু করিয়েছে হাতে। এখানেই থেমে থাকেন নি পারশ। তিনি আরও বলেন সম্পর্ক ভাঙার কথা হলেই কান্নাকাটি শুরু করেন আকাঙ্ক্ষা এবং আবেগতাড়িত হয়ে পারশ পিছু হটে যান। গোটা ঘটনা নিয়ে এবার মুখ খুললেন পারশের প্রেমিকা , অভিনেত্রী আকাঙ্খা পুরি। বম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে আকাঙ্ক্ষা জানিয়েছেন তিনি হতবাক, তাঁদের সম্পর্কটা নিয়ে এইভাবে ছেলেখেলা করছেন পারশ!

    ব্রেক-আপ নিয়ে পারশ সম্পূর্ন ভুলভাল মন্তব্য করেছে জাতীয় টেলিভিশনে,দাবি তাঁর।অভিনেত্রী জানান,' কোনো সম্পর্কই তো জোর করে টেকে না। আমি আর্থিক দিক থেকে যথেষ্ট সফল এবং নিজের অনুভূতিগুলোকেও সামলে নিতে পারি। আমার নিজের জীবনে কোনো পুরুষের প্রয়োজন নেই। ও যদি কোনোদিনও সম্পর্ক ভেঙে দেওয়ার কথা বলত আমি খুশি হয়েই সেটা শেষ করতাম। বিগ বসের ঘরে যাওয়ার আগে আমাদের কথা হয়েছিল, পারশ জানিয়েছিল প্রতিযোগিতা জিততে ও সবকিছু করবে। তবে আমাদের সম্পর্কটা নিয়ে এইভাবে ছেলেখেলা করবে তা বুঝতে পারি নি'।

    আকাঙ্ক্ষার দাবি, 'আমাকে চমকে দিয়েই ও (পারশ) নিজের হাতে আমার খোদাই করেছিল। আমি শ্যুটিংয়ের মাঝে ছিলাম যখন ট্যাটুর ছবি তুলে পারশ আমাকে সেটা পাঠায়। এরপর আমি ওর নাম নিজের হাতে ট্যাটু করি। আমার কোনো ধারণাই ছিল না বিগ বসের ঘরে গিয়ে গোটা বিষয় নিয়ে পারশ এই রকম গল্প বলবে'!

    গোটা ঘটনার দিন কয়েক আগেই বিগ বসের মঞ্চে পৌঁছে সলমন খানের সামনে পারশের পক্ষ নিয়েছিলেন আকাঙ্ক্ষা। মাহিরা শর্মা এবং শেহনাজ গিলের সঙ্গে পারশের ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন করা হলেও নিজেদের সম্পর্কে অটুট বিশ্বাসের কথা জানিয়েছিলেন আকাঙ্ক্ষা ।



    বিগ বস সিজন ১৩ চর্চার কেন্দ্রবিন্দুতে থাকা প্রতিযোগি সিদ্ধার্থ শুক্লার সঙ্গে আকাঙ্খার নাম জড়ানোও চেষ্টা করেছেন পারশ। সেই প্রসঙ্গে নায়িকা জানান, 'আমি আর সিদ্ধার্থ ভালো বন্ধু, প্রায়ই আমরা দেখা করতাম। পারশের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর সেটা নিয়ে সিদ্ধার্থের আপত্তি ছিল। তাই আমারা দেখা সাক্ষাত্ বন্ধ করে দি। দেড় বছর আগে ওর(পারশ) সঙ্গে আমার ব্রেক-আপ হয়েছিল, এরপর অন্য একজনের সঙ্গে পারশ সম্পর্কে জড়িয়ে পরে,যদিও সেটা বেশি দিন টেকে নি। তারপর পারশ আমার কাছে ক্ষমা চায় এবং ওর পরিবারের চেষ্টাতেই আমরা আবার একসঙ্গে আসি। এখন পারশ বলছে আমি ওর সঙ্গে প্রতারণা করেছি! পারশের জন্য সিদ্ধার্থের সঙ্গে আমার বন্ধুত্ব ভেঙেছে'।

    আঙুলে চোটের কারণে চলতি সপ্তাহেই বিগ বসের ঘর থেকে সাময়িক বিদায় নিয়েছেন পারশ ছাবড়া। চিকিত্সার পর আবার বিগ বস সিন

    বায়োস্কোপ খবর
    বন্ধ করুন

    Latest News

    ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ অবশেষে চারহাত এক হল, পঞ্জাবি মতে বিয়ে সারলেন রকুলপ্রীত-জ্যাকি জন্ম থেকেই আগলে রেখেছিলেন সিংহটিকে, তার হাতেই প্রাণ গেল ব্যক্তির কংগ্রেসের অ্যাকাউন্ট থেকে ৬৫ কোটি তুলে নিয়েছে IT দফতর! বকেয়া কর-কাণ্ডে নয়া মোড় ফ্রান্সের সর্বোচ্চ অসামরিক পুরস্কারে সম্মানিত হলেন কংগ্রেস সাংসদ শশী থারুর গড়িয়াহাট, হাতিবাগান, নিউ মার্কেট কলকাতায় হকার সংখ্য়া কত? পুরসভার সমীক্ষা Report ২ সপ্তাহের মাথায় সন্দেশখালিতে DGP, টোটো চড়ে গেলেন থানা, সরেজমিনে দেখলেন এলাকা আলিপুরদুয়ারে বন্ধ চা বাগানে ফের খাঁচাবন্দি চিতাবাঘ, আতঙ্কে স্থানীয়রা শেষ ৯ বলে দরকার ছিল ৩২ রান, 4-6-6-WD-1-1-1-6-2-4- টিম ডেভিড জয় এনে দিল অজিদের টমেটোর স্বাদও ফেল, এইভাবে বানিয়ে ফেলুন কমলার চাটনি! অমৃতের স্বাদ পাবেন

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.