বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমার অত টাকা নেই'! ছেলের বলিউড কেরিয়ার নিয়ে ঠিক একথাই বলেছিলেন পরেশ রাওয়াল
ছেলে আদিত্যকে কেন লঞ্চ করেননি বলিউডে? জানালেন পরেশ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ছেলে আদিত্যকে কেন লঞ্চ করেননি বলিউডে? জানালেন পরেশ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'আমার অত টাকা নেই'! ছেলের বলিউড কেরিয়ার নিয়ে ঠিক একথাই বলেছিলেন পরেশ রাওয়াল

বলিউডে দ্রুত পায়েই হাঁটা শুরু করেছেন পরেশ রাওয়াল-পুত্র আদিত্য রাওয়াল। অভিনয়ই আপাতত তাঁর ধ্যান জ্ঞান। তবে ছেলেকে কিন্তু লঞ্চ করেননি পরেশ। কেন করেননি সেই বিষয়ে এবার মুখ খুললেন তিনি।

বলিউডের ইতিহাসে সর্বকালের সেরা দশ চরিত্রাভিনেতার মধ্যে অনায়াসে ঠাঁই পাবে পরেশ রাওয়ালের নাম। কয়েক দশক ধরে খলনায়ক হোক কিংবা কৌতুক চরিত্র, সমান দক্ষতায় সেই ভূমিকায় দুর্দান্ত শুধু অভিনয়ই করেননি বরং একইসঙ্গে প্রতিবার মুগ্ধ করেছেন দর্শকদের। এবং ফিল্ম সমালোচকদেরও। বলিউডে সদ্য জার্নি শুরু করেছেন 'পরেশ-পুত্র' আদিত্য রাওয়াল। তবে অন্যান্য বলি-সেলেবদের মতো কিন্তু ছেলেকে বলিউডে লঞ্চ করেননি পরেশ। কেন? সেই নিয়েই এবার মুখ খুললেন এই জনপ্রিয় অভিনেতা।

কোনওরকম রাখঢাক না করে পরেশ জানালেন যে তাঁর অত অর্থনৈতিক সামর্থ্য নেই যে ছেলেকে নিজে থেকে বলিউডে লঞ্চ করতে পারবেন। 'অত টাকা নেই আমার কাছে, তার থেকে ও যেভাবে নিজের যোগ্যতায় সুযোগ পেয়েছে, কাজ করছে তাতেই খুশি আমি', সাফ কথা পরেশের। তবে অভিনেতা হিসেবে নয় বরং সহ-চিত্রনাট্যকার হিসেবে বলিপাড়ায় যাত্রাপথ শুরু হয়েছিল আদিত্যর। আশুতোষ গোয়াড়িকর পরিচালিত 'পানিপথ' ছবিতে চিত্রনাট্য লেখার কাজে হাত পাকিয়েছিলেন তিনি। 

এরপর জি-ফাইভ অরিজিনালস ‘বামফাড়’ ছবিতে অভিনেতা হিসেবে জার্নি শুরু আদিত্যর। হংসল মেহতার পরিচালনায় একটি অ্যাকশন থ্রিলার ছবিতেও দর্শকদের সামনে উপস্থিত হবেন 'পরেশ-পুত্র'। শুধু তাই নয়, কুনাল কাপুরের ছেলে তথা শশী কাপুরের নাতির সঙ্গে স্ক্রিন শেয়ার করতেও দেখা যাবে তাঁকে।

প্রসঙ্গত, নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে স্ক্রিপরাইটিং নিয়ে পড়াশোনা করেছেন আদিত্য। এরপর অভিনয় নিয়ে একটি কোর্সও করেছেন তিনি London International School of Performing Arts থেকে। বলিউডে পরপর ছবিতে অভিনেতা হিসেবে ছেলের সুযোগ পাওয়ার ব্যাপারে পরেশের বক্তব্য,' বাবার সুপারিশ ওর দরকার হয় না।নিজের পরিশ্রমের জন্যই সুযোগ পাচ্ছে ও।এমনিতেও আদিত্য নিজে যথেষ্ট পরিশ্রমী, অসম্ভব নিয়মানুবর্তিতায় বিশ্বাস করে।আশা করি,ওঁর কাজে ভবিষ্যতে ওঁকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। 

বন্ধ করুন