বাংলা নিউজ > বায়োস্কোপ > ঋষি কাপুরের শেষ ছবি ‘শর্মাজি নমকিন’-এর বাকি কাজ শেষ করবেন পরেশ রাওয়াল
ঋষি কাপুরের জায়গা নেবেন পরেশ রাওয়াল
ঋষি কাপুরের জায়গা নেবেন পরেশ রাওয়াল

ঋষি কাপুরের শেষ ছবি ‘শর্মাজি নমকিন’-এর বাকি কাজ শেষ করবেন পরেশ রাওয়াল

  • আগামী ৪ঠা সেপ্টেম্বর ঋষি কাপুরের জন্মবার্ষিকীতে থিয়েটারে মুক্তি পাবে অভিনেতার শেষ ছবি। 

প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের শেষ ছবি শর্মাজি নমকিন মুক্তি পাবে আগামী ৪ঠা সেপ্টেম্বর অভিনেতার জন্মবার্ষিকীতে। এই ছবির শ্যুটিংয়ের কাজ শেষ করবার আগেই মৃত্যু হয় ঋষি কাপুরের। এবার জানা গেল ছবির বাকি অংশের শ্যুটিং শেষ করতে চলেছেন পরেশ রাওয়াল। হ্যাঁ. ঋষি কাপুর অভিনীত চরিত্রটিতেই দেখা যাবে পরেশ রাওয়ালকে। 

গত বছর ৩০ এপ্রিল ক্যানসারের সঙ্গে দীর্ঘ দু-বছরের লড়াই থামিয়ে প্রয়াত হন ঋষি কাপুর। শেষ বার তাঁকে পর্দায় দেখা গিয়েছিল দ্য বডি ছবিতে। এর আগে মিড-ডে'কে দেওয়া এক সাক্ষাত্কারে ছবির প্রয়োজক হানি তেহরান জানান, 'আমরা টেকনোলজি ব্যবহার করব,ভিএফএক্সের অ্যামালগামেশন ও কিছু বিশেষ পদ্ধতি ব্যবহার করা হবে,ছবির চিত্রনাট্যের সঙ্গে কোনরকম আপোস না করেই আমরা কাজ শেষ করব। আমাদের বেশ কিছু ভিএফএক্স স্টুডিওর সঙ্গে আলোচনা চলছে। আমরা একটা উপায় বার করবার চেষ্টা করছি’।

পরেশ রাওয়ালের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ঋষির। সম্প্রতি 'প্যাটেল কি পঞ্জাবি শাদি'তে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল দুজনকে। 

প্রযোজকের কথায় মাত্র চারদিনের শ্যুটিং বাকি রয়েছে এই ছবির। লকডাউনের জেরেই সেটা বন্ধ হয়ে গিয়েছিল।তিনি বলেন, ‘জানুয়ারি মাসে দিল্লিতে ছবির মূল অংশের শ্যুটিং হয়ে গিয়েছে। মাত্র চার দিনের শেডিউল বাকি রয়েছে’। প্রযোজকের কথায়, ‘আমরা চাই এই ছবিটা হলে মুক্তি পাক-ঋষিজির পরিবারের জন্য,তাঁর বন্ধুদের জন্য,তাঁর অনুরাগীদের জন্য আমরা এটা করতে চাই। এটাই হবে ঋষি কাপুরের প্রতি আমাদের আসল শ্রদ্ধার্ঘ। উনি একজন লেজেন্ড। এটা ওনার প্রাপ্য’। 

শর্মাজি নমকিন ছবির প্রযোজক এর আগে একটি সাক্ষাত্কারে জানিয়েছিলেন গত বছর জানুয়ারি মাসে ঋষি কাপুরের দিদি ঋতু নন্দার মৃত্যুর পরের দিনই ছবির শ্যুটিং সেটে ফিরেছিলেন ঋষি। তাঁদের তরফে শ্যুটিং শেডিউল বাতিলের কথাও জানানো হয়েছিল ঋষি কাপুরকে। তিনি পরিষ্কার জানান,'বকওয়াস মত করো'।

৬০ বছরের এক বৃদ্ধের জীবনকে কেন্দ্র করে গড়ে উঠেছে ‘শর্মাজি নমকিন’-এর গল্প।পরিচালনার দায়িত্বে রয়েছে হীতেশ ভাটিয়া। 

বন্ধ করুন