বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কুলি নম্বর ১ দেখতে বসলে কাউকে ঘর ছেড়ে বেরিয়ে যেতে হবে না' : পরেশ রাওয়াল
পরেশ রাওয়াল (ছবি সৌজন্যে- ইউটিউব) 
পরেশ রাওয়াল (ছবি সৌজন্যে- ইউটিউব) 

‘কুলি নম্বর ১ দেখতে বসলে কাউকে ঘর ছেড়ে বেরিয়ে যেতে হবে না' : পরেশ রাওয়াল

  • বলিউডের কমেডি জঁর ছবিতে আজাকাল মারাত্মক অশ্লীল শব্দ, ন্যুড দৃশ্য ও ডবল মিনিং সংলাপের ব্যবহারকে কটাক্ষ করলেন বর্ষীয়ান অভিনেতা। 

ক্রিসমাসে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে সরাসরি মুক্তি পেতে চলেছে বরুণ ধাওয়ান-সারা আলি খান অভিনীত কুলি নম্বর ১। গোবিন্দা-করিশ্মা জুটির ‘কুলি নম্বর ১’-এর রিমেক এই ছবি। ২৫ বছরে ছবির স্টারকাস্ট বদলেছে, তবে বদলায়নি পরিচালক। ডেভিড ধওয়ানের এই ছবির গুরুত্বপূর্ণ অংশ হিসাবে থাকছেন পরেশ রাওয়ালও। অভিনেতার কথায় এটি একটি ‘ফ্যামিলি এন্টারটেনার’ অর্থাত্ সপরিবারে বসে দেখার ছবি। 

সম্প্রতি এক সাক্ষাত্কারে বরুণ ধওয়ানকে ভীষণ ‘মনোযোগী অভিনেতা’ বলে উল্লেখ করেন এই বর্ষীয়ান অভিনেতা। ছবির কুশীলবদের প্রশংসা করে তিনি বলেন, ‘যদি আমার সহ-অভিনেতারা সঠিকভাবে প্রতিক্রিয়া না দেন তাহলে আমার কমেডিটাও ফ্ল্যাট লাগবে, যদি পরিচালক সঠিক পরিচালনা না করেন তাহলেও আমি ব্যর্থ হব’। 

আজকালকার দিনে আপনিও জানেন না কখন আচমকাই কোনও ন্যুড দৃশ্য প্রকাশ্যে চলে আসবে, অথবা ছবির মাঝে কোনও অপশব্দ ব্যবহার করা হবে। তবে কুলি নম্বর ১ পুরোদস্তুর ফ্যামিলি এন্টারটেনার, দর্শকরা গোটা পরিবারের সঙ্গে বসে কোনওরকম চিন্তা-ভাবনা ছাড়া এই ছবি আপনি দেখতে পারবেন। কাউকে ঘর ছেড়ে বেরিয়ে যেতে হবে না কিংবা অপ্রস্তুতে পড়তে হবে না', বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষা্ত্কারে এমনই মন্তব্য করেন পরেশ রাওয়াল।

এই মামলায় লেখক ফারহাদ সামজির ভূয়সী প্রশংসা করেন পরেশ রাওয়াল। তিনি বলেন, ‘এইরকম একটা বছরে মানুষের মুখে হাসি ফোটানোটা খুব জরুরি। ওর লেখায় শব্দগুলো খুব বুঝে খরচ করা হয়। সেই শব্দগুলোর মধ্যে হাস্যরস রয়েছে, তবে সেগুলো কুরুচিকর নয়'।

পরেশ রাওয়াল যোগ করেন,'আমার মনে হয় হাসানোর জন্য চরিত্রের সঙ্গে সমঝোতা করাটা বেমানান'। কমেডি সম্পর্কে নিজের ভাবনা নিয়ে পরেশ রাওয়াল জানান, অশ্লীল ও ডবল মিনিং কমেডি আমার পুরোপুরিভাবে অপছন্দ, আমি খুশি যে সেইসব ছবি থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পরেছি'। 

ছবিতে সারা আলি খানের বাবার চরিত্রে অভিনয় করছেন পরেশ রাওয়াল। যিনি নিজের দুই মেয়ের জন্য যোগ্য ও ধনী জামাই খুঁজছেন। এবং কীভাবে তাঁকে বোকা বানিয়ে সারার মন জিতবে পেশায় কুলি রাজু সেই তা উঠে আসবে এই ছবিতে। গোবিন্দা-করিশ্মার কুলি নম্বর  ১-এ পরেশ রাওয়ালের চরিত্রে অভিনয় করেছিলেন কাদের খান। 

২৫ ডিসেম্বর আমাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হবে কুলি নম্বর ১-এর। 

বন্ধ করুন