বাংলা নিউজ > বায়োস্কোপ > চার দশক পর গুজরাতি ছবিতে কামব্যাক করছেন পরেশ রাওয়াল, সৌজন্যে ‘ডিয়ার ফাদার’
পরেশ রাওয়াল (ছবি ইনস্টাগ্রাম)
পরেশ রাওয়াল (ছবি ইনস্টাগ্রাম)

চার দশক পর গুজরাতি ছবিতে কামব্যাক করছেন পরেশ রাওয়াল, সৌজন্যে ‘ডিয়ার ফাদার’

  • বলিউড অভিনেতা পরেশ রাওয়ালের নিজের লেখা নাটক নিয়েই তৈরি হবে এই ছবি।

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা পরেশ রাওয়াল। একসময় গুজরাটি ছবিতে একচেটিয়া কাজ করেছেন তিনি। যদিও বলিউডে পা রাখার পর বিগত চার দশকে গুজরাটি ছবিতে অভিনয় করতে দেখা যায়নি তাঁকে। তবে শীঘ্রই গুজরাতি ছবিতে কামব্যাক করছেন পরেশ। সৌজন্যে ‘ডিয়ার ফাদার'। তাঁর লেখা নাটক নিয়েই তৈরি হবে এই ছবি।

গুজরাতি ইন্ডাস্ট্রিতে কামব্যাক করার কথা টুইট করে নিজেই জানিয়েছেন অভিনেতা। টুইটে তিনি লেখেন, ‘আমি খুব উচ্ছ্বসিত। ৪০ বছর পর গুজরাটি ছবিতে অভিনয় করব আমি। আমার একটি নাটক আছে। যার নাম ‘ডিয়ার ফাদার’। খুব জনপ্রিয় সেই নাটক। ভিনাস ফিল্মের রতন জৈন জি আমার ছবির প্রযোজনা করছেন। সকলের ভালবাসা ও প্রার্থনা কামনা করি’।

‘ডিয়ার ফাদার’ কমিক ফ্যামিলি ড্রামা। একই পরিবাবের তিন সদস্যকে নিয়ে ছবির গল্প এগোবে। ছবিতে অভিনয় করছেন চেতন ধানানি, মৃণ্ময়ী গোডবোলে এবং পরেশ রাওয়াল নিজে। গুজরাটি ছবিতে অভিনেতার কামব্যাক করার কথা শুনে উচ্ছ্বসিত হয়ে পড়েন তাঁর ভক্তরা। টুইটে অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। 

শীঘ্রই ওটিটিতে মুক্তি পাবে পরেশ রাওয়াল অভিনীত ‘হাঙ্গামা টু’। আগামী ২৩ জুলাই মুক্তি পাবে এই ছবি। ইতিমধ্যে ইতিমধ্য়ে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার এবং গানও।

 

বন্ধ করুন