বাংলা নিউজ > বায়োস্কোপ > Hera Pheri and Paresh Rawal: আবার ‘হেরা ফেরি’! আবার বাবুরাও! আবার পরেশ রাওয়াল? অভিনেতা কী চেয়ে বসেছেন, জানেন
‘হেরা ফেরি’তে পরেশ রাওয়ালকে আবার দেখা যাবে?

Hera Pheri and Paresh Rawal: আবার ‘হেরা ফেরি’! আবার বাবুরাও! আবার পরেশ রাওয়াল? অভিনেতা কী চেয়ে বসেছেন, জানেন

  • ফিরে আসছে কি ‘হেরা ফেরি’? পরেশ রাওয়াল অভিনয় করবেন তাতে? জানিয়ে দিলেন অভিনেতা।

২০০০ সালে মুক্তি পেয়েছিল প্রিয়দর্শন পরিচালিত ‘হেরা ফেরি’। বলিউডে একপ্রকার ক্লাসিকের পর্যায়েই চলে গিয়েছে এই ছবিটি। এর দু’টি সিক্যুয়েল পরবর্তীকালে এলেও প্রথম ছবিটির জনপ্রিয়তা পরের দু’টি ছুঁতে পারেনি।

এহেন ‘হেরা ফেরি’র কি কোনও সিক্যুয়েল আসতে চলেছে? সেখানে কি আবার দেখা যাবে রাজু, ঘনশ্যাম আর বাবুরাওকে? এমনই জল্পনা শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু তার কতটা সত্যি? ‘বাবুরাও’ পরেশ রাওয়াল এই বিষয়ে কী বলছেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে হিন্দুস্তান টাইমসকে পরেশ রাওয়াল জানিয়েছেন, তাঁর নিজের অভিনীত কোনও চরিত্রে আবার অভিনয় করতে ভালো লাগে না। যদি না পুরো প্রেক্ষাপটটাই বদলে যায়। যেমন মুন্নাভাইয়ের সিরিজের ক্ষেত্রে হয়েছে। মুন্নাভাইয়ের চরিত্র এক থাকলেও পুরো গল্পের প্রেক্ষাপটটাই বদলে গিয়েছে। 

কিন্তু বাবুরাও? পরেশের বক্তব্য, ওই মোটা পাওয়ারের চশমা আর হাতে ধুতির কোঁচা ধরা চরিত্রে ফিরে যাওয়ার কোনও ইচ্ছা তাঁর নেই। তবে পাশাপাশি এটিও জানিয়েছেন, টাকার অঙ্ক বিশাল হলে ভেবে দেখতে পারেন। কারণ আর্থিক দিকটা সব সময়েই মনে রাখতে হয়।

কিন্তু এখানেই শেষ নয়। পরেশের বক্তব্য ওই চরিত্রে ফিরে যেতে হলে তিনি আরও একটি কাজ করবেন। তিনি বোম মারবেন। হ্যাঁ, কথাটা মজা করেই বলা। কিন্তু বাবুরাওয়ের চরিত্রে অভিনয় করতে গিয়ে যে তাঁকে রীতিমতো বেগ পেতে হয়েছে চরিত্রের চেহারার কারণেই, তা পরিষ্কার তাঁর কথা থেকেই। আর সেই কারণেই ওই রকম কঠিন চরিত্র এখন বেশ চ্যালেঞ্জিংই লাগে তাঁর। সেকথা বলেছেন পরেশ। 

তবে পরেশ যাই বলুন না কেন, এই ছবির নতুন সিক্যুয়েলের কাজ চলছে এমন জোরদার খবর আছে বলিউডে। তবে এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা হওয়া বাকি।

বন্ধ করুন