বাংলা নিউজ > বায়োস্কোপ > 'খ্যাতি বা ক্ষমতার জন্য বাবা এখানে আসেনি' পরেশ রাওয়াল প্রসঙ্গে ছেলে আদিত্য

'খ্যাতি বা ক্ষমতার জন্য বাবা এখানে আসেনি' পরেশ রাওয়াল প্রসঙ্গে ছেলে আদিত্য

পরেশ রাওয়াল ও তাঁর ছেলে

Aditya Rawal on Paresh Rawal: খ্যাতি বা ক্ষমতার জন্য বলিউডে আসেননি পরেশ রাওয়াল। বিনোদন জগতের গ্ল্যামারের জন্যই যদি না এসে থাকেন এই দুনিয়ায় তাহলে কেন এসেছিলেন তিনি? কী বললেন তাঁর ছেলে আদিত্য?

পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়াল নিজে ইতিমধ্যেই সিনে জগতে ডেবিউ সেরে ফেলেছেন, কিন্তু হলে কী হবে! আজও তাঁর প্রথম পরিচয় তিনি 'পরেশ রাওয়ালের ছেলে।' তিনি তাঁর বাবার লিগাসিতে বাঁচছেন। এমনটাই সম্প্রতি জানালেন আদিত্য। যদিও বিষয়টা নিয়ে তাঁর বিশেষ আক্ষেপ নেই, উল্টে তিনি গর্বই করেন। শুধু তাই নয়, তিনি একই সঙ্গে জানান অভিনয়কে তাঁরা ব্লু কলার চাকরি বলেই মনে করেন।

একটি নিউজ পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে আদিত্য বলেন, তাঁরা, তাঁদের পরিবার অভিনয়কে ‘নীল কলার’ চাকরি হিসেবে মনে করেন। যদিও এটা একটা শিল্প, তবুও তিনি মনে করেন একজন মানুষের কিছু জিনিস সব সময় তৈরি রাখা উচিত, নিজেকে জানা উচিত। এবং যেদিন নিজে প্রস্তুত থাকবেন না, চাইবেন না যাতে সেদিনও নিজের সবটুকু উজাড় করে দিতে পারেন সেটার জন্য তৈরি থাকতে হবে। এমনটাই পরেশ পুত্র মনে করেন।

কী করে নিজেকে গড়ে তুলতে হয়, কী করে প্রফেশনাল স্পেস ঠিক রাখতে হয়, কী করে নিজের গুণ, দক্ষতাকে আরও ধারাল করতে হয় সবটাই বাবাকে দেখে শেখেন বা শিখেছেন বলেই জানান আদিত্য। কিন্তু তাঁর বাবার কোন জিনিসটা সব থেকে ভালো লাগে? এই প্রসঙ্গে অভিনেতা বলেন, 'বাবার বিনয়ী ভাবটা আমাকে সব থেকে বেশি টানে। মুগ্ধ করে।' তাঁর মতে ক্ষমতা বা নামের জন্য বিনোদন জগতে আসেননি পরেশ। বরং তাঁর কোনও কাজ টিভিতে দেখানো হলে তাঁরা সকলে একসঙ্গে বসেন, সেটার ঠিক ভুল নিয়ে আলোচনা করেন। এমন কথাই তিনি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান।

সুমিত ব্যাসের সঙ্গে ‘আর ইয়া পার’ ছবিতে দেখা যাচ্ছে আদিত্য রাওয়ালকে। তাঁদের সঙ্গে এই ছবিতে পত্রলেখা, আশিষ বিদ্যার্থী, প্রমুখও আছেন। হংসল মেহতার ফারাজ ছবিতে তাঁকে আগামী দিনে দেখা যেতে চলেছে।

বন্ধ করুন