বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti -Raghav Engagement: ‘রাজনীতি আর পরিণীতি দুটোই…!’ হবু বউকে নিয়ে ‘জিজাজি’ রাঘব বাইরে আসতেই মস্করা পাপারাৎজির

Parineeti -Raghav Engagement: ‘রাজনীতি আর পরিণীতি দুটোই…!’ হবু বউকে নিয়ে ‘জিজাজি’ রাঘব বাইরে আসতেই মস্করা পাপারাৎজির

আংটি বদলের পর পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিলেন রাঘব আর পরিণীতি। 

এই কদিনে বলিউড পেয়ে গিয়েছে তা আরেক চর্চিত জুটিকে। প্রেমের রং ছড়িয়ে দিয়েছে রাঘব পরিণীতি। আংটি বদল সেড়ে বাড়ির বাইরে অপেক্ষমান মিডিয়ার সামনে এলেন তাঁরা হাত ধরে। 

সেই মর্চ মাস থেকে শুরু হয়েছিল পরিণীতি চোপড়া আর রাঘব চাড্ডার সম্পর্কের গুঞ্জন। এতদিন ধরে যখনই দুজনকে সামনে পেয়েছে মিডিয়া, বিয়ে নিয়ে প্রশ্ন ধেয়ে এসেছে। সম্পর্ক নিয়ে শেষেরদিকে লুকোচুরি সেভাবে ছিল না। কখনও বান্ধবীকে নিয়ে আইপিএলের মাঠে খেলা দেখতে যেতেন আপ নেতা তো কখনও আবার দিল্লি এয়ারপোর্ট থেকে নিজেই গাড়ি চালিয়ে আনতে যেতেন। কিন্তু শুভকাজ কবে হবে তা নিয়ে রা কাটেনি। তাতে অবশ্য চাপা থাকেনি তারিখ। সপ্তাহখানেক আগেই জানা হয়ে গিয়েছিল ১৩ মে দিল্লিতে রাঘবের বাসভবন দিল্লির কনট প্লেসের কাপুরথালা হাউসে করবেন আংটি বদল। তবে, সাংবাদিকদের এতদিনের সব ইচ্ছে মেটালেন দুজনে অনুষ্ঠান শেষে। শনিবার রাতে অনুষ্ঠান শেষে বাড়ির বাইরে এসে ছবি দিলেন মিডিয়াকে।

রাঘব আর পরী হাত ধরে বাইরে বের হতেই শুরু হয় চিৎকার। ততক্ষণে লজ্জায় লাল অভিনেত্রী। গাল দুটোয় গোলাপি আভা। এক পাপারাৎজিকে মস্করা করে বলতে শোনা যায়, ‘আরে রাজনীতি আর পরী দুটোই’! রাঘবের মুখেও চওড়া হাসি। এই সময় তাঁকে ‘জিজাজি’ বলেও ডাকতে থাকে প্যাপসরা। আবার কেউ বা পরিণীতিকে নাম দিয়ে দেন ‘ভাবি’।

রাঘবই মাসখানেক আগে সাংসদ ভবনের বাইরে বলেছিলেন, ‘পরিণীতি না, রাজনীতি নিয়ে প্রশ্ন করুন।’ রাঘব চাড্ডা ও পরিণীতির নাকি একে-অপরকে চেনেন কলেজে পড়ার সময় থেকেই। তাঁরা লন্ডনে একসঙ্গে পড়াশোনা করেছেন। তবে তখন ছিল বন্ধুত্ব, পরে সেটাই অন্য রূপ নেয়।

শনিবার রাতের অনুষ্ঠান ছিল তারকাখচিত। অতিথি তালিকায় ছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবত মান, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আদিত্য ঠাকরে। বাদগানের সাক্ষী থাকতে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। দুজনেই সেজেছিলেন সাদা রঙের পোশাকে। রাঘব পড়েছিলেন আচকান, যেটি তৈরি করেছিলেন তাঁর কাকা, ফ্যাশন ডিজাইনার পবন সচদেব। আর পরিণীতির পোশাকের দায়িত্ব ছিল মনীশ মালহোত্রার ওপর। যাতে ছিল মুক্তোর কাজ। চুল খোলা রেখেছিলেন ইশকজাদে অভিনেত্রী। ন্যুড মেকআপ। কপালে শুধুই একটি টিকলি। কানে ম্যাচিং মুক্তোর দুল।

শনিবার রাতেই আংটি বদলের পর রাঘবের সঙ্গে তিনটি ছবি শেয়ার করেন নেন অভিনেত্রী। আর সঙ্গে লেখেন, ‘আমি যা কিছু চেয়েছি… আমি হ্যাঁ বলেছি।’ এর সঙ্গে আংটির একটি ইমোটিকনও তিনি পোস্ট করেছেন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

গদর ২ পরিচালকের ‘অন্য মতলব’ ছিল, বিস্ফোরক আমিশা, সানির সাথে ফের জুটি বাঁধবেন? ২১ নাকি ২২ জুন পূর্ণিমা পড়ছে? রইল শুভ তিথি, তারিখ, সময়কাল টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা মহিলা সঞ্চালক মেনে নিতে পারেনি! তাই আমায় পাত্তা দিত না!কাদের দিকে আঙুল মন্দিরার? ‘তুমি আশে পাশে থাকলে’ থেকে সরলেন অঙ্গনা,পার্বতীর চরিত্রে ফিরছেন জলসার হিট নায়িকা প্রেম জীবনে তাড়াহুড়ো কাদের সম্পর্ক নষ্ট করতে পারে? দেখুন আজকের প্রেম রাশিফল খলিস্তানি ইস্যুর মধ্যে ট্রুডোর সঙ্গে 'শীতল' সাক্ষাৎ মোদীর! তাতে বোঝালেন অনেক কথা EURO Cup-৫ গোলদাতা!ইউরো কাপে স্কটল্যান্ডকে ৫-১ গোলে হারিয়ে যাত্রা শুরু জার্মানির

T20 WC 2024

টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.