বাংলা নিউজ > বায়োস্কোপ > শীতকালেই বিয়ের পিঁড়িতে বসবেন পরিণীতি-রাঘব, মনপসন্দ ওয়েডিং ডেস্টিনেশন পেলেন?

শীতকালেই বিয়ের পিঁড়িতে বসবেন পরিণীতি-রাঘব, মনপসন্দ ওয়েডিং ডেস্টিনেশন পেলেন?

শীতকালেই বিয়ের পিঁড়িতে বসবেন পরিণীতি-রাঘব

Parineeti Chopra-Raghav Chadha: শীতকালে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা। তার আগে তাঁরা দুজনে আপাতত রাজস্থানে পারফেক্ট জায়গা খুঁজছেন নিজেদের বিয়ের জন্য।

চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রাঘব এবং পরিণীতি। জানা গিয়েছে সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যেই তাঁরা গাঁটছড়া বাঁধবেন। আর বিয়ের জায়গা হিসেবে ঠিক করেছেন সেই রাজস্থান। কিন্তু রাজস্থানের কোথায় সেটা এখনও ঠিক হয়নি। আপাতত হবু বর কনে নিজেদের বিয়ের ভেন্যু খুঁজতে ব্যস্ত।

সূত্রের খবর অনুযায়ী শনিবার পরিণীতি উদয়পুর গিয়েছিলেন জায়গা দেখতে। এখনও তিনি কিষাণগড়ে আছেন। সেখানে এখন তিনি তাঁর বিয়ের জন্য আদর্শ জায়গা খুঁজছেন। এরপর তিনি জয়পুর যাবেন বিয়ের জায়গা ঠিক করতে। তবে উদয়পুরে একা গেলেও বাকি রাজস্থান ভ্রমণ, থুড়ি বিয়ের ভেন্যু ঠিক করার বিষয়ে তাঁর সঙ্গে তাঁর ফিয়নসে থাকবেন।

উদয়পুরে গিয়ে অভিনেত্রী উদয়ভিলা ঘুরে দেখেন তার পর তাঁর কিছু আত্মীয়দের সঙ্গে দেখা সেরে লাঞ্চ করেন। এরপরই তিনি সোজা চলে যান লীলা প্যালেস। সেখানে সবটা ঘুরে দেখে সন্ধায় লেক পিচোলায় নৌকাবিহার করেন। এদিন তিনি রাজস্থানের ট্যুরিজম ডিপার্টমেন্টের ডেপুটি ডিরেক্টর শিখা সাক্সেনার সঙ্গে দেখা করেন যাতে তিনি তাঁকে কিছু আইডিয়া দিতে পারেন।

শিখা এই বিষয়ে হিন্দুস্থান টাইমসকে জানান, 'পরিণীতির সঙ্গে আমার বিমানবন্দরেই দেখা হয়। আমরা প্রায় ২০ মিনিট এদিন কথা বলি। এরপর আমরা তাঁর সঙ্গে গোটা দিন ছিলাম প্রতিটা ভেন্যুতে গিয়েছি তাঁর সঙ্গে। তিনি সোজাসুজি বিয়ের বিষয়ে কিছু বলেননি, কিন্তু এমন কিছু কথা বলেন সেটা শুনে মনে হয় উনি বিয়ের বিষয়ে জানতে চাইছিলেন।' কী বলেছেন পরিণীতি? এই বিষয়ে তিনি বলেন, 'তিনি উদয়পুরের আবহাওয়ার বিষয়ে জানতে চান। বলেন তিনি সেপ্টেম্বর মাস নিয়ে ভাবছেন। আমি তখন যখন তাঁকে জানাই যে আমাদের এখানে দেরি করে বর্ষা আসে, সেপ্টেম্বরের শেষ সপ্তাহ পর্যন্ত বর্ষা চলে তখন সেই তথ্য তাঁর পিএ লিখে নেন। আমি যখন তাঁকে নভেম্বরের কথা বলি তিনি তাতে সম্মতি দেন। মোটামুটি আমাদের থেকে ওঁরা যা যা তথ্য পাচ্ছিলেন সেগুলো সব লিখে নিচ্ছিলেন।'

চলতি মাসেই বাগদান সেরেছেন পরিণীতি এবং রাঘব। দিল্লিতে তাঁদের বাগদানের অনুষ্ঠান হয়। তাঁরা অনেক পুরনো বন্ধু। বিদেশে পড়তে গিয়ে তাঁদের আলাপ। তারপর বন্ধু। এরপর অভিনেত্রীর একটি ছবি, ‘চমকিলা’র সেট থেকে তাঁদের প্রেম পর্ব শুরু হয়। অবশেষে সেটা সামাজিক স্বীকৃতি পেতে চলেছে এই বছর। চলতি বছরের নভেম্বর মাসের মধ্যেই হয়তো বিয়ের পিঁড়িতে বসবেন পরিণীতি এবং রাঘব।

রাঘব পরিণীতির বিয়ের বিষয়ে আরও তথ্য জানা গিয়েছে। এটা একটা ব্যাপক বড় পাঞ্জাবি ওয়েডিং হতে চলেছে বলেই জানা গিয়েছে। ফ্যামিলি মেম্বার, বন্ধুরা সকলেই উপস্থিত থাকবেন। তাই অভিনেত্রী চান তাঁদের বিয়ের ভেন্যুর কাছে যেন অনেক ট্যুরিস্ট স্পট থাকে যাতে কেউ চাইলে সেখানে বেড়াতে যেতে পারেন।

প্রসঙ্গত পরিণীতির তুতো দিদি প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েও এখানে যোধপুরে হয়েছিল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.