বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবা হচ্ছেন রণবীর সিং? প্রশ্ন শুনে দীপিকার স্বামীর কাছে জবাব চাইলেন পরিণীতি
রণবীর-পরিণীতি
রণবীর-পরিণীতি

বাবা হচ্ছেন রণবীর সিং? প্রশ্ন শুনে দীপিকার স্বামীর কাছে জবাব চাইলেন পরিণীতি

  • রণবীরের বাবা হওয়ার প্রসঙ্গে ফাঁস করলেন পরিণীতি।

'Ask Me Anything' অনুরাগীদের সঙ্গে কথোপকথন করতে দেখা যায় অভিনেত্রী পরিণীতি চোপড়াকে। বিভিন্ন প্রশ্ন উত্তর পর্বে জবাব দেন নায়িকা। এরই মধ্য়ে এক নেটিজেন পরিণীতিকে প্রশ্ন করে বসেন, ‘বাবা হয়ে গেছেন কি রণবীর সিং?’ সঙ্গে সঙ্গে অভিনেত্রী বুদ্ধিমত্তার সঙ্গে উত্তর দেন। 

‘Ladies Vs Ricky Bahl’ এবং ‘Kill Dil’ ছবির সহ অভিনেতা রণবীরকে নেটিজেনের সেই প্রশ্ন ট্যাগ করে অভিনেত্রী লেখেন, ‘দয়া করে নিশ্চিত করো’। 

প্রায় ৬ বছর সম্পর্কে থাকার পর ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন রণবীর এবং দীপিকা। গোলিওকি রাসলীলা রাম-লীলা, বাজিরাও মস্তানি এবং পদ্মাবতের ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। শীঘ্রই তাঁদের এইট্টি থ্রি ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

পরিণীতির ইনস্টা স্টোরি
পরিণীতির ইনস্টা স্টোরি

সত্যি কি মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। বলিপাড়ার অন্দরে এখন এই নিয়েই জোর চর্চা। রণবীর সিং-এর হাত ধরে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতাল থেকে বেরোতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে চলতি মাসেই। আর তারপর থেকেই খবর চলছে জোরদার। যদিও এই বিষয় তারকা জুটি একেবারেই স্পকটি নট। 

এটা প্রথমবার নয়। ২০২০ সালে ‘ছপক’ মুক্তি পাওয়ার সময়তেও শোনা গিয়েছিল দীপিকা পাড়ুকোন মা হতে চলেছেন। সেই সময় এক সংবাদ সম্মেলেন অভিনেত্রী মা হওয়ার বিষয় প্রশ্ন করা হয়ে রেগে গিয়ে তিনি উত্তর দিয়েছিলেন, ‘আমি ফ্যামিলি প্ল্যানিং করলে এবার আপনাকে জিজ্ঞেস করে নেব। আপনি অনুমতি দিলে তবেই এগোব। আমি যদি অন্তঃসত্ত্বাও হই, তাহলে তো ৯ মাসেই আপনারা জানতে পারবেন।’

বন্ধ করুন