বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti Chopra Bridal Vibes: কপালে চওড়া সিঁদুর, হাতে চূড়া, ব়্যাম্পে নববধূর সাজে পরিণীতি

Parineeti Chopra Bridal Vibes: কপালে চওড়া সিঁদুর, হাতে চূড়া, ব়্যাম্পে নববধূর সাজে পরিণীতি

পরিণীতি চোপড়া

Parineeti Chopra Bridal Vibes: চমত্কার সাদা শাড়ি, হাতে গোলাপি চূড়া পরে ব়্যাম্পে হাঁটলেন পরিণীতি চোপড়া। তিন সপ্তাহ আগে AAP সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে সাত পাক ঘুরেছেন অভিনেত্রী।

রাজস্থানে মনোমুগ্ধকর রাজকীয় বিয়ের অনুষ্ঠান সেরেছেন পরিণীতি চোপড়া। এই বছরের ব্রাইডাল ফ্যাশন অনুপ্রেরণার থেকে কম ছিল না অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান। বিয়ের পর্ব মিটিয়ে এবার কাজে ফিরেছেন অভিনেত্রী। বিয়ের দিনের মতোই সম্প্রতি ল্যাকমে ফ্য়াশন উইকে প্যাস্টেল রঙের পোশাকে দেখা মেলে পরিণীতির।

ভারতীয় ডিজাইন লেবেল ফাবিয়ানার হয়ে ব়্যাম্পে হেঁটেছেন পরিণীতি। আইভরি রঙের শাড়ির সঙ্গে একটি কেপ বহন করেছেন। উত্সব মরসুমের ফিউশন জাদু যোগ ছিল তার পোশাকের মধ্যে। এ দিন পরিণীতির পোশাকের সঙ্গে সবথেকে বেশি আকর্ষণীয় ছিল তাঁর কপালের চওড়া সিঁদুর, হাতের চূড়া। মাল্টি-লেয়ার নেকলেস পরা পরিণীতির থেকে চোখ সরছিল না দর্শকদের। আরও পড়ুন: অফ-শোল্ডার গাউনে ছবি পোস্ট করেছেন, ২৬-এর জন্মদিন কেমন কাটল সচিন কন্যা সারার

মাস চারেক আগে মুম্বইতে যখন এক রেস্তোরাঁর বাইরে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল, তখন থেকেই পরিণীতি চোপড়া-রাঘব চাড্ডা জুটি ঝড় তুলেছিল অনুরাগী হৃদয়ে। রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে চার হাত এক হয় জুটির। বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রার পোশাকে সেজেছিলেন নায়িকা। আম আদমি পার্টির নেতার পোশাক ডিজাইন করেন পবন সচদেবা।

উদয়পুরের তাজ লীলা প্যালেসে আয়োজন হয়েছিল রাঘব ও পরিণীতির বিয়ের। লেক প্যালেস থেকে নৌকোয় চড়ে পরিণীতিকে বিয়ে করতে আসেন রাঘব।আইভরি রঙের শেরওয়ানি পরেছিলেন তিনি। মাথায় অফ হোয়াইট পাগড়ি। গলায় মুক্তোর মালা। আর পরিণীতি পরেছিলেন বেইজ রঙের লেহেঙ্গা। মাথায় পরেছিলেন লম্বা ওড়না বা ভেইল।

১৩ মে দিল্লির কাপুরথালা হাউসে বাগদান সেরেছিলেন পরিণীতি এবং রাঘব। যাতে উপস্থিত ছিলেন দুই তারকার পরিবার ও বন্ধুরা। বিয়ের ছবিগুলি শেয়ার করে পরিণীতি লিখেছিলেন, ‘ব্রেকফাস্ট টেবিলে আমাদের প্রথম কথা থেকেই হৃদয় জানত। এই দিনটার জন্য কতদিনই না অপেক্ষা করলাম। মিস্টার ও মিসেস হতে পেরে ধন্য। একে-অপরকে ছেড়ে আর থাকতে পারছিলাম না। আমাদের একসাথে পথ চলার শুরুয়াত হল…’।

পরিণীতি চোপড়া এবং আপ নেতা রাঘব চাড্ডা দুজনেই লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে পড়াশোনা করেছেন। প্রেমের শুরুটা নাকি হয় গত বছর ফিল্ম ‘চামকিলা’র সেটে শুরু হয়েছিল। পরিণীতি পঞ্জাবে শ্যুটিং করছিলেন, আর রাঘব পুরনো বন্ধুর সঙ্গে সেখানে তাঁর সঙ্গে দেখা করতে পৌঁছে যান। তারপরই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুজনের।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, প্রার্থী তালিকায় চমক বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে,দেখুন ভিডিয়ো একই ‘সন্তান’-এর লালন-পালন করছেন শ্রীমা-ইন্দ্রনীল, একসঙ্গেই থাকছেন নাকি! প্রার্থী তালিকা আসার পরই BJP MPর অশ্লীল ভিডিয়ো ভাইরাল, ভুয়ো দাবি করে তোপ কোনদিকে Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.