বাংলা নিউজ > বায়োস্কোপ > অস্ট্রিয়া থেকে পরিণীতির সেলফি, প্রশংসা বরুণের!
পরিণীতি চোপড়া। ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম

অস্ট্রিয়া থেকে পরিণীতির সেলফি, প্রশংসা বরুণের!

  • নিজের 'হলিডে ট্রিপ'-এর দেদার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করছেন পরিণীতি চোপড়া । এবার ফের অস্ট্রিয়ার নয়নাভিরাম একটি সুন্দর জায়গা থেকে একটি সেলফি পোস্ট করেছেন এই বলি-অভিনেত্রী।

হইহই করে বিদেশে ঘুরে বেড়াচ্ছেন পরিণীতি চোপড়া। এইমুহূর্তে অস্ট্রিয়াতে রয়েছেন তিনি। আর সুযোগ পেলেই নিজের 'হলিডে ট্রিপ'-এর দেদার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করছেন তিনি। এবার ফের অস্ট্রিয়ার নয়নাভিরাম একটি সুন্দর জায়গা থেকে একটি সেলফি পোস্ট করেছেন এই বলি-অভিনেত্রী। কালো রঙে সোয়েটশার্ট, চোখে কালো সানগ্লাস এবং মাথায় বাঁধা ছোট্ট বান-এ ছবিতে পুরোপুরি বোহেমিয়ান লুকে ধরা দিয়েছেন 'পরি'।

সেলফিতে অভিনেত্রীর হাসিমুখের পাশ থেকে দেখা যাচ্ছে আশেপাশের প্রকৃতির দৃশ্যে। পোস্টকার্ডের ছবির মতো সুন্দর সেই জায়গায় পরিণীতির ঠিক পিছনেই রয়েছে বিরাট একটি লেক। সি-গ্রিন রঙের স্বচ্ছ জলের সেই লেকের চারপাশ ঘিরে রয়েছে টিলা। টিলার গায়ে নরম চাদরের মতো জড়িয়ে রয়েছে নানান মাপের গাছপালা। একঝলক দেখে মনে হতে বাধ্য কে যেন নিপুণ হাতে বিছিয়ে দিয়েছে কোনও সবুজ রঙের গালিচা। মাঝে মাঝে সেই গাছপালার মধ্যে থেকে উঁকি মারছে দু-তিনটি কটেজ। ইউরোপিয়ান ধাঁচে তৈরি হওয়া সেই বাড়িও যেন ওই পরিবেশের সঙ্গে একেবারে মানানসই। আর আকাশ। ঘন নীল রঙের আকাশে ভেসে বেড়াচ্ছে পেঁজা তুলোর মতো সাদা রঙের ছুটকো ছাটকা মেঘের দল। অন্যদিকে, রোদের আলো পরে ঝকমক করে করে উঠছে লেকের জল থেকে দূরে দাঁড়িয়ে থাকা গাছের সারির মাথা। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, 'প্রকৃতি, তুমি এত সুন্দর কেন?'

স্বাভাবিকভাবেই এই ছবি যে নেটিজেনদের মন ভরাবে এ আর বলার অপেক্ষা রাখে না। দু'চোখ ভরে এই দৃশ্যে দেখার পাশাপাশি ছবির প্রশংসাও করেছে। তারিফ করেছেন বরুণ ধাওয়ানও। কমেন্টে লাল রঙের হৃদয়ের ইমোজি দিয়ে নিজের ভালো লাগা প্রকাশ করেছেন তিনি।

 

বন্ধ করুন