বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav Wedding: মালাবদলের পর অতিথিদের সঙ্গে আলাপ, সকলের সামনেই রাঘবের গালে চুমু খেলেন পরিণীতি

Parineeti-Raghav Wedding: মালাবদলের পর অতিথিদের সঙ্গে আলাপ, সকলের সামনেই রাঘবের গালে চুমু খেলেন পরিণীতি

রাঘব-পরিণীতি

নব-দম্পতির উদ্দেশ্যে কেউ কিছু একটা মজা করে বলতেই পরিণীতি তাঁকে ইশারায় থামালেন। তারপর ফের রাঘবের সঙ্গে কথা বলতে দেখা গেল তাঁকে। এরই ফাঁকে আবার পরিণীতির লুটিয়ে পড়া লম্বা ওড়না ঠিক করে দিলেন রাঘব। তারপর রাঘবের কাছাকাছি এসে রাঘবের গালে চুমুও খেয়ে বসলেন পরিণীতি। 

পরিণীতি ও রাঘব এখন নব-দম্পতি। সদ্য রাজস্থানের উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন তাঁরা। বিয়ের নানান মুহূর্তের ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে। এমনই একটি ভিডিয়োতে, বিয়ের মঞ্চে দাঁড়িয়ে সুন্দর এক মুহূর্তে একান্তে ধরা পড়লেন রাঘব-পরিণীতি।

কী আছে সেই ভিডিয়োতে?

সদ্য মালাবদল অনুষ্ঠান সেরে সমস্ত অতিথিদের সঙ্গে কথা বলার জন্য পরিণীতি ও রাঘব তখন মঞ্চে উঠে দাঁড়িয়েছিলেন। হাসিখুশি মেজাজেই ধরা পড়লেন তাঁরা। একে অপরের হাত ধরে মঞ্চে দাড়িয়ে অতিথিদের পাশাপাশি নিজেদের মধ্যেও কথা বলতে দেখা গেল তাঁদের। নব-দম্পতির উদ্দেশ্যে কেউ কিছু একটা মজা করে বলতেই পরিণীতি তাঁকে ইশারায় থামালেন। তারপর ফের রাঘবের সঙ্গে কথা বলতে দেখা গেল তাঁকে। এরই ফাঁকে আবার পরিণীতির লুটিয়ে পড়া লম্বা ওড়না ঠিক করে দিলেন রাঘব। তারপর রাঘবের কাছাকাছি এসে রাঘবের গালে চুমুও খেয়ে বসলেন পরিণীতি। পাপারাৎজির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ডে উঠে এসেছে এই ভিডিয়ো। ক্যাপশানে লেখা, ‘এই হাসি মুখটাই সবকিছু বলে দেয়।’ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো।

ভিডিয়োর নিচে বহু নেটনাগরিক বিভিন্ন মন্তব্য করেছেন। অনেকেই নব-দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই আবার বিয়ের দিন রাঘব-পরিণীতির পোশাকের রং নিয়ে প্রশ্ন তুলেছেন। একজন লিখেছেন, ‘এ কী যে আজকালকার ফ্যাশান লাল রং ছাড়া বিয়ে! রং বিহীন সাদা রঙের পোশাক পরে বিয়ে! যতই আধনিক হন, এটা মোটেও ভালো লাগে না।’ কারোর আবার মন্তব্য 'এটা রাগনীতি নয়  সবই আসলে রাজনীতি'। একজনের কটাক্ষ, ‘এটা নাকি আম-আদমির বিয়ে!’। আরও একজন লিখলেন, ‘কেউ ইডিকে খবর দাও। এসে দেখুব কত খরচ করেছেন রাঘব’ এমনই অজস্র মন্তব্য উঠে এসেছে।

২৪ সেপ্টেম্বর, রবিবার উদয়পুরের লীলা প্যালেসে সন্ধের লগ্নে বিয়ে হয় রাঘব ও পরিণীতির। কনের তরফে হেভি ওয়েট নিমন্ত্রিতের তালিকায় ছিলেন সানিয়া মির্জা, মণীশ মলহোত্রা। রাঘবের তরফে ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগওয়াত মান, ক্রিকেটার হরভজন সিং, যুবসেনা প্রেসিডেন্ট আদিত্য ঠাকরে।

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ গেলেন চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায় DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের কেন ফেল করলাম? উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের, ৯০ শতাংশই ধপাস! প্রাক্তন স্বামীর স্মৃতি এখনও আগলে প্রশ্মিতা, অনুপমের চেয়ে বয়সে কত ছোট গায়িকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.