বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti Chopra Photo: এক কাঁধ খোলা স্যুইমস্যুটে ছবি পোস্ট পরিণীতির, নজর কাড়ল হাতের চূড়া

Parineeti Chopra Photo: এক কাঁধ খোলা স্যুইমস্যুটে ছবি পোস্ট পরিণীতির, নজর কাড়ল হাতের চূড়া

স্যুইমস্যুটে পরিণীতি চোপড়া

Parineeti Chopra Photo: এক কাঁধ খোলা স্যুইমস্যুটের সঙ্গে হাতে চূড়া পরে পরিণীতি। ছবি দিলেন মলদ্বীপ থেকে-

ছুটি কাটাতে মলদ্বীপ উড়ে গিয়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বিয়ের এক মাসও কাটেনি, এর মধ্যেই স্বামীকে ফেলে মালদ্বীপের সৈকতে দেখা মিলল বলিউড নায়িকার। কালো বিকিনি টপে উষ্ণতামাখা পোজে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন পরিণীতি।

যে সময় হানিমুন অর্থাৎ মধুচন্দ্রিমায় যাওয়ার কথা সে সময় গার্লস ট্রিপে গিয়েছেন পরিণীতি। ইনস্টাগ্রাম অভিনেত্রী জানিয়েছেন, ‘এটা আমার মধুচন্দ্রিমা নয়’। ননদের সঙ্গেই এই গার্লস ট্রিপে গিয়েছেন পরিণীতি। সেখানে পুলের ধারে স্যুইমস্যুটে ছবি দিয়ে জানিয়েছেন, ছবিটি তাঁর ননদ তুলে দিয়েছেন। ছবিতে কালো এক কাঁধ খোলা স্যুইমস্যুটের সঙ্গে হাতে চূড়া পরে দেখা মিলেছে পরিণীতির। তুমুল ভাইরাল হয়েছে নায়িকার এই ছবি। 

আরও পড়ুন: হার মানবে ফাইভ স্টার হোটেল! কফি উইথ করণ-এর অষ্টম সিজনের সেট যতটা ঝকঝকে, ততটাই স্টাইলিশ

পরিণীতি-রাঘবের বিয়ের আগেই শোনা গিয়েছিল তাঁরা মধুচন্দ্রিমায় যাচ্ছেন না। উল্লেখ্য, রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে চার হাত এক হয় পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা জুটির। বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মালহোত্রার পোশাকে সেজেছিলেন নায়িকা। আম আদমি পার্টির নেতার পোশাক ডিজাইন করেন পবন সচদেবা।

উদয়পুরের তাজ লীলা প্যালেসে আয়োজন হয়েছিল রাঘব ও পরিণীতির বিয়ের। লেক প্যালেস থেকে নৌকোয় চড়ে পরিণীতিকে বিয়ে করতে আসেন রাঘব।আইভরি রঙের শেরওয়ানি পরেছিলেন তিনি। মাথায় অফ হোয়াইট পাগড়ি। গলায় মুক্তোর মালা। আর পরিণীতি পরেছিলেন বেইজ রঙের লেহেঙ্গা। মাথায় পরেছিলেন লম্বা ওড়না বা ভেইল।

১৩ মে দিল্লির কাপুরথালা হাউসে বাগদান সেরেছিলেন পরিণীতি এবং রাঘব। যাতে উপস্থিত ছিলেন দুই তারকার পরিবার ও বন্ধুরা। বিয়ের ছবিগুলি শেয়ার করে পরিণীতি লিখেছিলেন, ‘ব্রেকফাস্ট টেবিলে আমাদের প্রথম কথা থেকেই হৃদয় জানত। এই দিনটার জন্য কতদিনই না অপেক্ষা করলাম। মিস্টার ও মিসেস হতে পেরে ধন্য। একে-অপরকে ছেড়ে আর থাকতে পারছিলাম না। আমাদের একসাথে পথ চলার শুরুয়াত হল…’।

পরিণীতি চোপড়া এবং আপ নেতা রাঘব চাড্ডা দুজনেই লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে পড়াশোনা করেছেন। প্রেমের শুরুটা নাকি হয় গত বছর ফিল্ম ‘চামকিলা’র সেটে শুরু হয়েছিল। পরিণীতি পঞ্জাবে শ্যুটিং করছিলেন, আর রাঘব পুরনো বন্ধুর সঙ্গে সেখানে তাঁর সঙ্গে দেখা করতে পৌঁছে যান। তারপরই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুজনের।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.