বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti Chopra-Raghav Chadha: রাজনীতি ছেড়ে আপাতত পরিণীতিতে মজে, হবু স্ত্রীকে চোখে হারাচ্ছেন আপ নেতা

Parineeti Chopra-Raghav Chadha: রাজনীতি ছেড়ে আপাতত পরিণীতিতে মজে, হবু স্ত্রীকে চোখে হারাচ্ছেন আপ নেতা

রাঘব-পরিণীতি

মুম্বইতে ফের একবার ডিনার ডেটে দেখা গেল রাঘব ও পরিণীতিকে। পরিণীতিকে এদিন গাড়ি পর্যন্ত এগিয়ে যাওয়ার সময় এক পাপারাৎজো অভিনেত্রীকে জিগ্গেস করে বসেন, ‘পরিণীতিজি শাদি কব হ্যায়?’, কেউ আবার মজা করে রাঘবের উদ্দেশ্যে বলেন, ‘রাজনীতি থেকে পরিণীতি পর্যন্ত…’ এমন কথায় রাঘব ও পরিণীতি দুজনেই হেসে ফেলেন।

আগামী ১৩ মে বাগদান। তার আগে আপ সাংসাদ রাঘব চাড্ডার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন পরিণীতি চোপড়া। কখনও তাঁদের দেখা যাচ্ছে আইপিএল-এর স্টেডিয়ামে, কখনও আবার ডিনার ডেটে। বোঝাই যাচ্ছে রাঘব চাড্ডার জীবনে এখন রাজনীতি-পরিণীতি মিলেমিশে একাকার।

রবিবার রাতে মুম্বইতে ফের একবার ডিনার ডেটে দেখা গেল রাঘব ও পরিণীতিকে। এদিন পরিণীতিকে হাঁটু পর্যন্ত একটা শর্ট ড্রেস সঙ্গে কালো ব্লেজারে দেখা যায়। সঙ্গে নিয়েছিলেন ছোট কালো রঙের স্লিং ব্যাগ। মাাথায় তোলা রোদচশমা। অন্যদিকে রাঘব চাড্ডাকেও ধূসর শার্ট ও কালো প্যান্টে দেখা যায়। পরিণীতিকে এদিন গাড়ি পর্যন্ত এগিয়ে যাওয়ার সময় পাপারাৎজির দিকে তাকিয়ে হাসতে দেখা যায়। কেউ আবার অভিনেত্রীকে জিগ্গেস করে বসেন, ‘পরিণীতিজি শাদি কব হ্যায়?’, কেউ আবার মজা করে রাঘবের উদ্দেশ্যে বলেন, ‘রাজনীতি থেকে পরিণীতি পর্যন্ত…’ এমন কথায় রাঘব ও পরিণীতি দুজনেই হেসে ফেলেন।

আরও পড়ুন-এত বছরেও কমেনি ‘স্পার্ক’! HT India's Most Stylish-এ এসে দুই 'প্রাক্তন' অক্ষয়-রবিনা দিলেন কঠিন প্রশ্নের জবাব

ভিডিয়োর নিচে নেটনাগরিকদের কেউ লিখেছেন, ‘পাপাৎজি আজকাল ওঁদের আত্মীয় মতো ব্যবহার করছেন।’ কারোর কথায়, ‘বিয়ে না হওয়া পর্যন্ত এদের নিস্কৃতি নেই।’ এদিন স্ত্রীকে সর্বদা আগলে রাঘতে দেখা যায় রাঘব চাড্ডাকে। এদিকে দু'দিন আগেই মোহালিতে পঞ্জাব-মুম্বই IPL ম্যাচ দেখতে গিয়েছিলেন রাঘব-পরিণীতি। দুজনের পরনেউ ছিল কালো পোশাক। ম্যাচ চলাকালীন স্টেডিয়ানে রাঘব-পরিণীতিকে দেখে 'বৌদি, বৌদি' বলে চিৎকার জুড়ে দেন। কেউ বলেন, ‘পরিণীতি ভাবি জিন্দাবাদ’। এমন কথায় লজ্জায় লাল হয়ে যান পরিণীতি।

আরও পড়ুন-পাপারাৎজোর মায়ের সঙ্গে হাত ধরে আলিয়ার কথা, বললেন, ‘আপনার ছেলে আমায় বড়ই বিরক্ত করেন…’

কোনও কোনও সংবাদমাধ্যম সূত্রে খবর, রাঘব-পরিণীতি রোকা হয়ে গিয়েছে। জানা যাচ্ছে, আগামী অক্টোবরে বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। তার আগে আজকাল প্রায়দিনই একসঙ্গে দেখা যাচ্ছে পরিণীতি ও রাঘবকে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.