বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্জুন কাপুরের সোয়েটশার্ট পরে উদ্দাম নাচ পরিণীতির, পোশাকের দাম চাইলেন ‘গুন্ডে’
অর্জুন কাপুরের সোয়েটশার্ট গায়ে চাপিয়ে ভিডিয়ো পোস্ট পরিণীতি চোপড়ার।

অর্জুন কাপুরের সোয়েটশার্ট পরে উদ্দাম নাচ পরিণীতির, পোশাকের দাম চাইলেন ‘গুন্ডে’

  • অর্জুন কাপুরের সোয়েটশার্ট গায়ে চাপিয়ে ভিডিয়ো পোস্ট পরিণীতি চোপড়ার।

পর্দার বাইরেও দারুণ দোস্তি পরিণীতি চোপড়া এবং অর্জুন কাপুরের মধ্যে। অর্জুনের ডেবিউ ছবি 'ইশকজাদে'তে তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন পরিণীতি-ই। সেই থেকেই শুরু তাঁদের বন্ধুত্ব। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নেটিজেনদের নজর এড়ায় না পরস্পরের সঙ্গে এই দুই বন্ধুর খুনসুটি। সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন পরিণীতি। সেখানে দেখা যাচ্ছে একটি বড়সড় কালো রঙের সোয়েটশার্ট গায়ে চাপিয়ে রয়েছেন বলি-সুন্দরী। ভিডিয়ো পোস্টার সঙ্গে পরিণীতি ফাঁস করেছেন সোয়েটশার্টটি অর্জুন কাপুরের। তাঁর বায়না শুনেই 'পরী'কে নিজেই পোশাকখানা পাঠিয়ে দিয়েছেন অর্জুন।

প্রথম থেকেই বলা যাক গোটা ব্যাপারটা। কয়েক সপ্তাহ আগে ইনস্টাগ্রামে এই সোয়েটশার্টটি পড়ে ছবি পোস্ট করেছিলেন অর্জুন। তা দেখামাত্রই মনে ধরে পরিণীতির। এতটাই যে ছবিতে কমেন্ট করে সেটি চেয়ে বসেন তিনি। অবশ্যই গোটা ব্যাপারটি তিনি লিখেছিলেন মজার ছলে। কিন্তু 'বন্ধু' অর্জুনের তা মনে ছিল। তাই তো নিজের এই পোশাকটি পরিণীতির জন্য পাঠিয়ে দিলেন তিনি। এরপর সেই সোয়েটশার্টটি পরে মনের আনন্দে নাচানাচিও করতে দেখা গেল পরিনীতিকে। গোটা ব্যাপারটি টেক্সট, ছবি এবং ভিডিয়োর মন্তাজে ধরে রাখলেন 'সন্দীপ অউর পিঙ্কি ফারার'এর নায়িকা।

সোয়েটশার্টটি পরে নাচানাচি করার ভিডিয়োর নীচে মজা করে পরিণীতি লিখেছেন 'ফ্রি-তে সোয়েটশার্ট পাওয়ার খুশিতেই এই নাচ।' তা চোখে পড়ামাত্রই অর্জুনের কমেন্ট, 'এটা যে ফ্রি সেটা কে বলেছে তোকে? এক্ষুনি আমাকে পোশাকের টাকা পাঠা। আমি লিঙ্ক পাঠাচ্ছি।' পাল্টা পরিণীতির জবাব, 'ওয়াই ফাই চলছে না যে।' প্রসঙ্গত, এর আগেও মলদ্বীপে অর্জুনের স্টাইলিশ রোদচশমার ছবি দেখে সেটিও প্রকাশ্যে চেয়ে বসেছিলেন এই বলি-অভিনেত্রী। অবশ্যই মজাদার ভঙ্গিতে। অর্জুন-পরিণীতির এই খুনসুটি উপভোগ করেছেন নেটপাড়ার বাসিন্দারাও। কেউ কেউ ভালোবেসে তাঁদের 'টম অ্যান্ড জেরি'র সঙ্গেও তুলনা করেছেন।

প্রসঙ্গত, গত বছর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া অভিনীত ছবি ' সন্দীপ ঔর পিঙ্কি ফারার'। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত চলতি বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও করোনার দৌরাত্ম্যে দ্রুত পাততাড়ি গোটাতে হয়েছিল। বলাই বাহুল্য দর্শকদের কাছে তাই সেভাবে পৌঁছতেও পারেনি এই ছবি। কিন্তু সাম্প্রতিক সময়ে এই ছবিই যখন ওটিটিতে পা রেখেছিল, দু-হাত ছড়িয়ে ' সন্দীপ ঔর পিঙ্কি'-কে গ্রহণ করেছিল দর্শকের দল। ছবির গল্প থেকে কলাকুশলী প্রত্যেকেই ফিল্ম সমালোচকদের অকুন্ঠ তারিফ কুড়িয়েছেন।

বন্ধ করুন