প্রিয়াঙ্কার সঙ্গে নিক ও পরিণীতি..
প্রিয়াঙ্কার সঙ্গে নিক ও পরিণীতি..

জিজু নিক জোনাসকে ট্রোল করলেন পরিণীতি চোপড়া

  • নাচের স্টেপ ভুললেন নিক জোনাস। পরিণীতি বললেন, 'ভুলে গিয়েও অভিব্যক্তি পাল্টালো না। উফ! কী মারাত্মক কনফিডেন্স! ভাবা যায় না'।

কথায় আছে ‘শালি আধি ঘরওয়ালি’। জামাইবাবু-শ্যালিকার মিষ্টি খুনসুটির ছবিটা সর্বত্রই এক। এবার জামাইবাবু নিক জোনাসের সঙ্গে মসকরা করলেন পরিণীতি চোপড়া।

সম্প্রতি নিক জোনাস তাঁর ইন্সটাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন একটি নতুন টিকটক ভিডিও। যে ভিডিওতে একসঙ্গে দেখা গেছে নিক ও তাঁর দাদা কেভিন জোনাসকে। ভিডিওয় গানের সঙ্গে তাল মিলিয়ে হাতের আঙুলের মাধ্যমে কিছু ভঙ্গি করতে দেখা গেছে জোনাস ব্রাদার্সকে। দুই ভাইয়ের সম্মিলিত নাচের এই প্রয়াসেই খুঁত ধরলেন পরিণীতি। নিকের দাদা সব স্টেপ ঠিকঠাক করলেও নিক বেশ কিছু ভঙ্গি ভুলে যান। তবে ভুল করলেও নিকের চোখেমুখে সেই ছাপ ধরা পড়েনি। আর মজার বিষয় হল ভিডিওর ক্যাপশন হিসাবে নিক লিখেছেন 'নেইলড ইট'।

View this post on Instagram

Nailed it.

A post shared by Nick Jonas (@nickjonas) on



এই সুযোগ হাতছাড়া করেননি পরিণীতি চোপড়া। লিখেছেন, 'ভুলে গিয়েও অভিব্যক্তি পাল্টালো না। উফ! কী মারাত্মক কনফিডেন্স! ভাবা যায় না'।

নিকের পোস্টে পরিণীতির কমেন্ট..
নিকের পোস্টে পরিণীতির কমেন্ট..


পরিণীতি চোপড়ার প্রিয়ঙ্কার তুতো বোন। এর আগে ভোগ বিএএফ শোতে পরিণীতি জানিয়েছিলেন নিক 'বড় মনের মানুষ'। বিয়েতে জুতো লুকানোর রীতিতে প্রত্যেক শালিকে হীরের আংটি দিয়েছিলেন নিক, সঙ্গে অনেক ডলার-টাকা, ব্যাগ। পরিণীতি আরও জানান, ‘আমি ভেবেছিলাম ভারতীয় সংস্কৃতি সম্পর্কে নিক কিছু জানবে না, তাই আমরা শালিরা ওকে চমকে দেব কিন্তু আসল সময়ে দেখলাম আমাদের থেকে নিক বেশি তৈরি! সবার জন্য উপহার গুছিয়ে এনেছিল। ওর ইশারায় একটা বড় ট্রে ভর্তি হীরের আংটি, ডিজাইনার ব্যাগ এসে হাজির। আমি সত্যি গর্বিত আমার জিজুর জন্য’।

শীঘ্রই রিভা দাশগুপ্তর সাইকোলজিক্যাল থ্রিলার দ্য গার্ল অন দ্য ট্রেনে দেখা মিলবে পরিণীতির। পরিণীতি আইএএনএসকে দেওয়া এক সাক্ষাত্কারে জানিয়েছেন ছবিতে একদন অন্যরকম পরিণীতিকে খুঁজে পাবেন দর্শকরা।

রিয়ালেন্স এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ছবি মুক্তি পাবে ২০২০-র ৮ মে।

বন্ধ করুন