বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাঙা পায়েও হাই হিলস পরেন প্রিয়াঙ্কা, দমফাটা হাসির মিম শেয়ার করে দাবি পরিণীতির
প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি। (ছবি সৌজন্যে - টুইটার)

ভাঙা পায়েও হাই হিলস পরেন প্রিয়াঙ্কা, দমফাটা হাসির মিম শেয়ার করে দাবি পরিণীতির

  • প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন পরিণীতি চোপড়া।

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই খুনসুটিতে মেতে ওঠেন প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়া। এবার ফের একবার ইনস্টাগ্রামে একটি মিম শেয়ার করে 'দিদি'-র পিছনে লাগলেন তাঁর আদরের 'পরি'।

পরিণীতির শেয়ার করা সেই মিম। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
পরিণীতির শেয়ার করা সেই মিম। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)

প্রিয়াঙ্কা-ভক্ত মাত্রই জানে স্টিলেটো এবং হাই হিলস-এর জুতো এর প্রতি এই নায়িকার প্রতি কী অসম্ভব দুর্বলতা। সেখানে বোন হিসেবে পরিণীতি তো জানেনই। তাই তো তাঁর শেয়ার করা সেই মিমে দেখা যাচ্ছে পা ভেঙেছে একটি মেয়ের। আর সেই প্লাস্টার পরা ভাঙা পা নিয়েও হাই হিলস পরতে ছাড়েনি সে। ছবির সঙ্গে লেখা, 'ভাঙা পা নিয়েও হিলস পরতে ছাড়ি না'। পোস্টের ক্যাপশনে গোটা গোটা অক্ষরে দিদি প্রিয়াঙ্কার উদ্দেশে পরিণীতি লিখেছেন, 'এটা তুমি'।

সম্প্রতি, মা-বাবার ৩৫তম বিবাহবার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় তাঁদের শুভেচ্ছাও জানিয়েছিলেন পরিণীতি। তাঁকে এবং তাঁর আরও দুই ভাইকে দারুণভাবে মানুষ করার জন্য ধন্যবাদও জানিয়েছিলেন তাঁদের। যেভাবের ওঁরা তাঁদের তিন ভাইবোনকে একেবারে নিজেদের মতো তৈরি করেছেন সেব্যাপারেও নিজের কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন 'পরি'। সঙ্গে বলেছিলেন, 'ভাগ্যিস তোমাদের মতো রসবোধ পেয়েছিলাম'। পোস্টটি দেখামাত্রই কমেন্ট করেছিলেন প্রিয়াঙ্কা। লিখেছিলেন,' তোমাদের সবাইকে বড্ড মিস করছি। ছবিটা দেখে দারুণ লাগল'।

বন্ধ করুন