বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav Engagement: ‘AAP মুঝে আচ্ছে লগনে লাগে’, আংটি বদল, কেক কাটার পরই পরিণীতির ঠোঁটে ঠোঁট রাঘবের

Parineeti-Raghav Engagement: ‘AAP মুঝে আচ্ছে লগনে লাগে’, আংটি বদল, কেক কাটার পরই পরিণীতির ঠোঁটে ঠোঁট রাঘবের

বাগদানের আসরে রাঘব-পরিণীতি

Parineeti-Raghav Engagement: ১৩ মে দিল্লিতে রাঘবের বাসভবন দিল্লির কনট প্লেসের কাপুরথালা হাউসে বসেছিল রাঘব-পরিণীতির বাগদানের আসর। আংটি বদল, কেক কাটা, অনুষ্ঠানের অন্দরের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এ যেন কোনও রূপকথার গল্পের মতো। শনিবার দীর্ঘ দিনের প্রেমিক তথা আপ নেতা রাঘব চাড্ডার সঙ্গে আংটি বদল সারেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বাগদানের পরই অনুষ্ঠানের অন্দরের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

১৩ মে দিল্লিতে রাঘবের বাসভবন দিল্লির কনট প্লেসের কাপুরথালা হাউসে বসেছিল তাঁদের বাগদানের আসর। আমন্ত্রিতদের তালিকায় বলিউড থেকে রাজনৈতিক জগতের তাবড় ব্যক্তিত্বরা। হাজির ছিলেন কেন্দ্রীয় স্তরের রাজনীতিবিদরাও। আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে একে অপরকে আংটি পরিয়েছেন পরিণীতি-রাঘব।

হবু দম্পতির বাগদান অনুষ্ঠান থেকে এবার নতুন ভিডিয়ো সামনে এসেছে। আংটি বদলের পর কেক কেটে, একে অপরকে কেক খাইয়ে উদযাপন করেছেন। এরপরই হবু দম্পতিকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে। অন্দরের সুন্দর ডেকরেশনের ঝলক উঠে এসেছে ভিডিয়োতে। পরিণীতির ঠোঁটে রাঘব ঠোঁট রাখতেই ভিডিয়ো শেষ হয়। অনুরাগীরা এই ভিডিয়ো দেখে মুগ্ধ। দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: পরিণীতি-রাঘবের বাগদানে ‘ও মিঠি মিঠি বোল’, গানের ফাঁকে হেবি মজায় অন্য একজন

এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিলেন পরিণীতির দিদি প্রিয়াঙ্কা চোপড়া। সকাল সকাল তিনি হাজির হন দিল্লিতে। অনুষ্ঠানের অন্দরের একগুচ্ছ ছবিও শেয়ার করেছেন দেশি গার্ল। এ দিন হবু দম্পতি সেজেছিলেন সাদা রঙের পোশাকে। রাঘব পড়েছিলেন হলুদ কুর্তা, ক্রিম পায়জামা এবং একটি জ্যাকেট, যেটি তৈরি করেছিলেন তাঁর কাকা, ফ্যাশন ডিজাইনার পবন সচদেব। আর পরিণীতির পোশাকের দায়িত্ব ছিল মণীশ মালহোত্রার ওপর। যাতে ছিল মুক্তোর কাজ।

নাচ, গান মিলিয়ে গোটা অনুষ্ঠানটি হয়েছে পাঞ্জাবি স্টাইলে। অনুষ্ঠানে এসেছিলেন রাজনৈতিক জগতের তাবড় ব্যক্তিত্বও। ছিলেন আদিত্য ঠাকরে, পঞ্জাবের মুখ্যমন্ত্রী এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পি চিদম্বরমরা।

এ দিন রাতেই আংটি বদলের পর রাঘবের সঙ্গে তিনটি ছবি শেয়ার করেন নেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। লেখেন, ‘আমি যা কিছু চেয়েছি… আমি হ্যাঁ বলেছি।’ এর সঙ্গে আংটির একটি ইমোটিকনও তিনি পোস্ট করেছেন। অন্যদিকে, বাগদান অনুষ্ঠানের চারটি ছবি টুইটারে পোস্ট করেন রাঘব। ক্যাপশনে লেখেন, ‘সেই সবকিছু, যার জন্য আমি প্রার্থনা করেছিলাম… ও হ্যাঁ বলেছিল।’ সঙ্গে একটি আংটির ইমোজি। সেই পোস্ট করার পর থেকেই নেটিজেনদের শুভেচ্ছায় ভাসছেন আপ নেতা এবং বলি অভিনেত্রী।

উল্লেখ্য, লন্ডন স্কুল অব ইকোনমিক্স কলেজে একসঙ্গে পড়াশোনা করেছেন রাঘব-পরিণীতি। এর পর দুজনের কেরিয়ার আলাদা হয়ে গেলেও বন্ধুত্ব ফিকে হয়নি। অবশেষে মনের মানুষের হদিশ মিলেছে নায়িকার।

বায়োস্কোপ খবর

Latest News

রবিবার সকালে মন ভালো রাখুন, যতই গরম লাগুক, পড়ুন দিনের সেরা ৫ জোকস আর হেসে নিন জয় জয় শিবশঙ্কর, নাটু নাটু, মিলিয়ে তৈরি হবে বিশেষ নাচ, War 2তে নাচবেন হৃত্বিক-NTR IPL-এ তৃতীয় দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের, সব থেকে কম বলে ৫০ করেছেন কারা? 'ফিরবে ইলেক্টোরাল বন্ড', নির্মলা সীতারামনের এই মন্তব্য শুনেই আক্রমণে কংগ্রেস পরনে স্পোর্টস ব্রা, কার প্রতি ভালোবাসার টানে জিমে ঘাম ঝরাচ্ছেন মিমি? স্বাভাবিকের থেকে ৮.৩ ডিগ্রি বেশি গরম! পুড়ছে বাংলা, ব্যারাকপুরে ৪৩, ক্যানিংয়ে ৪২ হরমোনের কারণে পুরু গোঁফ কিশোরীর, পরীক্ষায় প্রথম হয়েও কটাক্ষের শিকার স্বাতী কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন ২১ থেকে ২৭ এপ্রিলের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন ২১ থেকে ২৭ এপ্রিলের রাশিফল ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন ২১ থেকে ২৭ এপ্রিলের রাশিফল

Latest IPL News

'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.