বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav Engagement: পরিণীতি-রাঘবের বাগদানে ‘ও মিঠি মিঠি বোল’, গানের ফাঁকে হেবি মজায় অন্য একজন

Parineeti-Raghav Engagement: পরিণীতি-রাঘবের বাগদানে ‘ও মিঠি মিঠি বোল’, গানের ফাঁকে হেবি মজায় অন্য একজন

অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং সাংসদ রাঘব চাড্ডা, গায়ক মিকা সিং

Parineeti-Raghav Engagement: অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং সাংসদ রাঘব চাড্ডার বাগদান পর্বে হাজির ছিলেন বলিউড থেকে রাজনৈতিক জগতের তাবড় ব্যক্তিত্বরা। হাজির ছিলেন কেন্দ্রীয় স্তরের রাজনীতিবিদরাও। আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে একে অপরকে আংটি পরিয়েছেন তাঁরা।

আংটি বদল সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং সাংসদ রাঘব চাড্ডা। প্যাস্টেল থিমে সেজে উঠেছিল তাঁদের বাগদানের আসর। হবু দম্পতির বাগদান পর্বে হাজির ছিলেন বলিউড থেকে রাজনৈতিক জগতের তাবড় ব্যক্তিত্বরা। হাজির ছিলেন কেন্দ্রীয় স্তরের রাজনীতিবিদরাও। আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে একে অপরকে আংটি পরিয়েছেন তাঁরা।

এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিলেন পরিণীতির দিদি প্রিয়াঙ্কা চোপড়া। সকাল সকাল তিনি হাজির হন দিল্লিতে। অনুষ্ঠানের অন্দরের একগুচ্ছ ছবিও শেয়ার করেছেন দেশি গার্ল। এ দিন হবু দম্পতি সেজেছিলেন সাদা রঙের পোশাকে। রাঘব পড়েছিলেন হলুদ কুর্তা, ক্রিম পায়জামা এবং একটি জ্যাকেট, যেটি তৈরি করেছিলেন তাঁর কাকা, ফ্যাশন ডিজাইনার পবন সচদেব। আর পরিণীতির পোশাকের দায়িত্ব ছিল মণীশ মালহোত্রার ওপর। যাতে ছিল মুক্তোর কাজ।

‘মিঠি মিঠি বোল…’, গান গেয়ে রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠানের আসর জমজমাট করে তুলেছিলেন গায়ক মিকা সিং। বাগদানের শেষে হবু দম্পতিকে সঙ্গে নিয়ে মাইক হাতে মঞ্চ কাঁপিয়েছেন তিনি। মিকা সিংয়ের সেই ভিডিয়োই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আরও পড়ুন: পরিণীতি-রাঘবের বাগদানে জমিয়ে আনন্দ প্রিয়াঙ্কার, দিলেন সুন্দর মুহূর্তের ছবি

নাচ, গান মিলিয়ে গোটা অনুষ্ঠানটি হয়েছে পাঞ্জাবি স্টাইলে। অনুষ্ঠানে এসেছিলেন রাজনৈতিক জগতের তাবড় ব্যক্তিত্বও। ছিলেন আদিত্য ঠাকরে, পঞ্জাবের মুখ্যমন্ত্রী এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পি চিদম্বরমরা। বাগদান শেষে পাপারাৎজিদের মিষ্টিও বিতরণ করা হয় তাঁদের পরিবারের তরফে।

১৩ মে দিল্লিতে রাঘবের বাসভবন দিল্লির কনট প্লেসের কাপুরথালা হাউসে হয়েছে অনুষ্ঠান। বাগদান অনুষ্ঠানের চারটি ছবি টুইটারে পোস্ট করেন রাঘব। ক্যাপশনে লেখেন, ‘সেই সবকিছু, যার জন্য আমি প্রার্থনা করেছিলাম… ও হ্যাঁ বলেছিল।’ সঙ্গে একটি আংটির ইমোজি। সেই পোস্ট করার পর থেকেই নেটিজেনদের শুভেচ্ছায় ভাসছেন আপ নেতা এবং বলি অভিনেত্রী।

অন্যদিকে, এ দিন রাতেই আংটি বদলের পর রাঘবের সঙ্গে তিনটি ছবি শেয়ার করেন নেন অভিনেত্রী। আর সঙ্গে লেখেন, ‘আমি যা কিছু চেয়েছি… আমি হ্যাঁ বলেছি।’ এর সঙ্গে আংটির একটি ইমোটিকনও তিনি পোস্ট করেছেন।

উল্লেখ্য, লন্ডন স্কুল অব ইকোনমিক্স কলেজে একসঙ্গে পড়াশোনা করেছেন রাঘব-পরিণীতি। এর পর দুজনের কেরিয়ার আলাদা হয়ে গেলেও বন্ধুত্ব ফিকে হয়নি। অবশেষে মনের মানুষের হদিশ মিলেছে নায়িকার।

বায়োস্কোপ খবর

Latest News

‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.