বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav Engagement: বাগদান শেষ, প্রেমে মাখামাখি পরিণীতি-রাঘব! এল রূপকথার মতো ছবি

Parineeti-Raghav Engagement: বাগদান শেষ, প্রেমে মাখামাখি পরিণীতি-রাঘব! এল রূপকথার মতো ছবি

সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেন পরিণীতি আর রাঘব (instagram)

Parineeti-Raghav Engagement: শেষ হল বাগদানের অনুষ্ঠান। ছবি দিলেন পরিণীতি আর রাঘব। ছবি দিলেন সোশ্যাল মিডিয়ায়। 

বাগদান পর্ব শেষ। শনিবার রাতেই এসে গেল ছবি। পরিণীতি চোপড়া আর রাঘব চড্ডার। আর আসতেই তুমুল আলোচনায় এই ছবি।

শনিবার সকাল থেকেই এই যুগলের বাগদানের পর্ব নিয়ে ছিল চর্চা। কখন শুরু হবে অনুষ্ঠান। কারা থাকবেন সেই অনুষ্ঠানে। কী কী হবে সেখানে? সব নিয়েই চলছিল জল্পনা। শেষ পর্যন্ত রাতের মধ্যেই এসে গেল তার ছবি। পরিণীতি চোপড়ার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই পোস্ট করা হল তাঁদের বাগদানের মুহূর্তের ছবি।

ছবি পোস্ট করে পরিণীতি লিখেছেন, ‘আমি যা কিছু চেয়েছি… আমি হ্যাঁ বলেছি।’ এর সঙ্গে আংটির একটি ইমোটিকনও তিনি পোস্ট করেছেন। 

এদিনের অনুষ্ঠানের জন্য সাজানো হয়েছিল রাঘবের বাড়ি। ফুল দিয়ে সাজানোর বাড়ির ছবি এসে যায় সকালেই। পরিণীতির বাগদানে হাজির হয়েছিলেন তাঁর দুই ভাই সহজ আর শিবাঙ্গ। সাদা পোশাকে তাঁরা হাজির হয়েছিলেন এখানে। বাগদানের আসরের বাইরে পাতা হয়েছিল রেড কার্পেট। অতিথিদের জন্যই এই ব্যবস্থা। জানা গিয়েছে তেমনই। মাঝে এক ঝলক দেখা যায় রাঘবকেও। সাদা পোশাকে তিনিও সেজেছিলেন দারুণ কায়দায়। 

তবে এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিলেন পরিণীতির দিদি প্রিয়াঙ্কা চোপড়া। সকাল সকাল তিনি হাজির হন দিল্লিতে। নিক এবং মেয়েকে সঙ্গে নিয়েই তিনি চলে যান বাগদানের অনুষ্ঠানে। তাঁর সাজ কেমন হচ্ছে, সেটি নিয়েও আগ্রহ ছিল অনেকের। 

এছাড়াও এই অনুষ্ঠানে এসেছিলেন রাজনৈতিক জগতের তাবড় ব্যক্তিত্বও। ছিলেন আদিত্য ঠাকরে, পঞ্জাবের মুখ্যমন্ত্রী এবং দিল্লির মুখ্যমন্ত্রী। সব মিলিয়ে হাই ভোল্টেজ অনুষ্ঠান। 

তবে এই দিনের অনুষ্ঠানের কোনও ছবি যাতে আগে থেকে বাইরে না আসে, তার ব্যবস্থাও হয়েছিল। জানা গিয়েছিল, কোনও মোবাইল ফোন নিয়ে ভিতরে যেতে পারেননি অতিথিরা। তাই ভিতরের অনুষ্ঠানের কোনও ছবিই বাইরে আসেনি। শেষ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় নিজেই ছবি দিয়ে বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা করলেন পরিণীতি আর রাঘব।

যত দূর জানা গিয়েছে, নাচ, গান মিলিয়ে গোটা অনুষ্ঠানটি হয়েছে পাঞ্জাবি স্টাইলে। বাগদানের থিম রাখা হয়েছিল প্যাস্টেল। মনে করা হচ্ছে এটি পরিণীতি এবং রাঘবের ব্যক্তিত্বের সঙ্গেও যায়। অতিথিদের এটি সম্পর্কে জানানো হয়েছে, এবং অনুরোধ করা হয়েছে, তাঁরাও যেন এই থিমের সঙ্গে সামঞ্জস্য রেখে পোশাক পরেন। রাঘবের কাকা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, রাঘব কোনও জবরজং পোশাক পছন্দ করেন না। ফলে তাঁর পোশাকে থাকছে খুব সাধারণ কিছু কাজ। তবে ঐতিহ্যও ধরা থাকবে এর মধ্যে।

বায়োস্কোপ খবর

Latest News

উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ ইশান, শ্রেয়সদের NCA-র হাই পারফরম্যান্স মনিটরিং প্রোগ্রামের আওতায় আনল BCCI বিশাল বিরল রাজযোগ! ৩০ বছর পরে ফিরবে সৌভাগ্য, এত ভালো সময় আগে পায়নি এই ৩ রাশি IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে প্যারিস অলিম্পিক্সের শুটারদের সিলেকশন ট্রায়ালে মনু ভাকেরের ভালো পারফরম্যান্স ভারত সেবাশ্রমের সম্মানহানির অভিযোগ, মমতার হাতে আইনি নোটিশ ধরালেন কার্তিক মহারাজ 'ভোট কাটাকাটিতে' ইন্ডিয়া ব্লক পঞ্চম দফায় নিজের পায়ে কোপ বসিয়েছে ১৫ আসনে! ২ বউ পায়েল-কৃতিকাকে নিয়ে এক বিছানায়, ৪ সন্তান! ইউটিউব থেকে কত আয় আরমান মালিকের? কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও ‘‌আমি বাংলার সমৃদ্ধি উচ্চতায় নিয়ে যেতে আমৃত্যু বদ্ধপরিকর’‌, পোস্ট করলেন মমতা

Latest IPL News

IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.