বাংলা নিউজ > বায়োস্কোপ > Paris Hilton: ঠোঁট ঠাসা চুমু! বিয়ের পর্ব সারলেন মার্কিন তারকা প্যারিস হিলটন
বিয়ে করলেন প্যারিস হিলটন
বিয়ে করলেন প্যারিস হিলটন

Paris Hilton: ঠোঁট ঠাসা চুমু! বিয়ের পর্ব সারলেন মার্কিন তারকা প্যারিস হিলটন

  • প্রেমিক কার্টার রিয়ামের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মার্কিন গায়িকা, নায়িকা প্যারিস হিলটন। 

প্যারিস হিলটনের নামের পাশ থেকে বাদ পড়ল ব্যাচেলার তকমা। চল্লিশ বছর বয়সী এই মার্কিন তারকা বিয়ের পর্ব সেরে ফেললেন প্রেমিক কার্টার রিয়ামের সঙ্গে। কয়েক দশক ধরেই পরস্পরকে চেনেন প্যারিস ও রিয়াম। তবে প্রেমের শুরুটা ২০১৯ সালে। জীবনের নতুন অধ্যায় শুরু করতে খুব বেশি সময় লাগালেন না তাঁরা। গত ১১ নভেম্বর অভিনেত্রী, গায়িকা প্যারিস হিলটনের ঠাকুরদা ব্যারোন হিলটনের বেল এয়ার এস্টেটে বসেছিল এই বিয়ের আসর। 

ইনস্টাগ্রামে বিয়ের খবর নিশ্চিত করেছেন প্যারিস হিলটন নিজেই। সাদা গাউনে ঝলমল করলেন কনে, নজর কাড়ল তাঁর হাতের সুবিশাল হীরের আংটিও। বিয়ের একাধিক ছবি ও ভিডিয়ো ইনস্টায় শেয়ার করেছেন এই মার্কিন সোশ্যালাইট। 

বেল এয়ার এস্টেটে তিনদিন ধরে চলছে বিভিন্ন আনুষ্ঠানিকতা। প্যারিসের ব্রাইডস মেইট তালিকায় ছিলেন হাল্লে হ্যামন্ড, টেসা গ্রাফিনরা। এমা রবার্টস, অ্যাসলে বেনসন, বেবে রেক্সা-র মতো এ-লিস্টাররা এই বিয়ের অংশ ছিলেন। চলতি বছর ফেব্রুয়ারিতেই নিজের বাগদানের খবর প্রকাশ্যে এনেছিলেন প্যারিস হিলটন ও কার্টার রিয়াম। 

প্যারিসের কথায়, ‘যখন তুমি নিজের সোলমেট-কে খুঁজে পাও, তুমি সেটা ঠিক জানতে পারো। তুমি সেটা অনুভব করতে পারো’। জানুয়ারি মাসেই প্যারিস ঘোষণা করেছিলেন রিয়ামকে ডেট করছেন তিনি। এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘রিয়াম আমার স্বপ্নের পুরুষ, ওর সঙ্গে বিয়ের পরিকল্পনা, বাচ্চাদের নাম সব ভেবে ফেলেছি। জীবনের নতুন অধ্যায় শুরু করতে আমি খুব উত্তেজিত’। আর মাস কয়েক যেতে না যেতেই বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন এই তারকা জুটি। 

বন্ধ করুন