বাংলা নিউজ > বায়োস্কোপ > Paris Hilton: মুম্বইয়ে প্যারিস হিলটন, হাতে ছোট পাখা!

Paris Hilton: মুম্বইয়ে প্যারিস হিলটন, হাতে ছোট পাখা!

মুম্বইয়ে প্যারিস হিলটন

Paris Hilton in India: এই নিয়ে চতুর্থবার ভারত সফরে এলেন প্যারিস হিলটন। একাধিক রিপোর্ট দাবি করা হচ্ছে, একটি নতুন উদ্যোগের প্রচারে ভারতে উড়ে এসেছেন তিনি।

সুদূর বিদেশ থেকে মুম্বই উড়ে এলেন অভিনেতা, ডিজে প্যারিস হিলটন। বুধবার সন্ধ্যায় মায়ানগরীতে পা রাখতেই ভক্তরা ঘিরে ধরেছিল তাঁকে। জনসমুদ্রের মাঝখানে ভক্তদের সঙ্গে সেলফি তুলতে দেখা যায় হিলটনকে।

এই নিয়ে চতুর্থবার ভারত সফরে এলেন প্যারিস হিলটন। একাধিক রিপোর্ট দাবি করা হচ্ছে, একটি নতুন উদ্যোগের প্রচারে ভারতে উড়ে এসেছেন তিনি।

এক পাপারাৎজ্জোর অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, মুম্বইয়ে জনসমুদ্রের ভিড়ে ভক্তদের সঙ্গে মিশে গিয়েছেন প্যারিস। পাশাপাশি এ দিন তাঁর হাতে একটি ছোট্ট বহনযোগ্য পাখা ছিল। বিমানবন্দরের বাইরে জড়ো হওয়া পাপারাজ্জিদের উদ্দেশ্য ছবির জন্য় পোজও দেন তিনি। আরও পড়ুন: অটল বিহারী বাজপেয়ীকে নিয়ে ৭৫ লাখের এই প্রশ্ন, সঠিক উত্তর কি জানেন?

একাধিক নেটিজেনে প্যারিসের হাতের ছোট্ট পাখা ফলো করেছেন। ভিডিয়োয় এক নেট মন্তব্য করেছেন, ‘হাতে ছোট্ট ফ্যান। আমার ভালো লেগেছে।’ অন্য একজন লিখেছেন, ‘একটি পোর্টেবল ফ্যান। ভারতের উত্তাপের সঙ্গে মানিয়ে নিতে বহন করছি।’ আরও পড়ুন: জন্মদিনে বন্ধুদের ভুট্টা খাওয়ালেন সানি, হিমাচল প্রদেশে চলল ফাটাফাটি সেলিব্রেশন

চলতি মাসের শুরুতে হিন্দুস্তান টাইমসের এক রিপোর্ট অনুযায়ী, নতুন উদ্যোগের জন্য দুই দিনের প্রচারমূলক সফরে ভারতে আসার কথা ছিল প্যারিস হিলটনের। রিপোর্ট অনুযায়ী, উদ্যোগটি তাঁর সৌন্দর্য লাইনের অংশ। ২০০৪ সাল থেকে বিউটি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তিনি। নিজের নামে প্রথম পারফিউম চালু করেছিলেন। এরপর নিজস্ব আনুষাঙ্গিক এবং হ্যান্ডব্যাগের ব্যবসা শুরু করেন তিনি।

বিখ্যাত হিলটন পরিবারের সদস্য প্যারিস। যাঁদের একাধিক হোটেল রয়েছে। ছবিতে অভিনয় করেছেন হিলটন। বিনোদন জগতে দীর্ঘ কেরিয়ারে ডিজে হিসাবে কাজ করেছেন। ২০১১ সালে প্রথম ভারত সফরে এসেছিলেন তিনি। তবে তাঁর স্মরণীয় ভারত সফরের মধ্যে ছিল ২০১২ সালে গোয়ায় আসা। সেখানে টেবিল ঘুরিয়েছিলেন হিলটন।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.