বাংলা নিউজ > বায়োস্কোপ > Paris Hilton: ৪১ বছর বয়সে প্রথম মাতৃত্বের স্বাদ, সারোগেসির মাধ্যমে মা হলেন প্যারিস হিলটন

Paris Hilton: ৪১ বছর বয়সে প্রথম মাতৃত্বের স্বাদ, সারোগেসির মাধ্যমে মা হলেন প্যারিস হিলটন

সারোগেসির মাধ্যমে পুত্রসন্তানের মা হয়েছেন প্যারিস হিলটন

Paris Hilton: মার্কিন তারকা প্যারিস হিলটন সারোগেসির মাধ্যমে মা হয়েছেন। বুধবার সকালে পুত্র সন্তানের মা হওয়ার খবর জানিয়েছেন তিনি।

৪১ বছর বয়সে প্রথমবার মা হলেন মার্কিন তারকা প্যারিস হিলটন। বুধবার (২৫ জানুয়ারি) সকালে পুত্রসন্তানের মা হওয়ার খবর জানিয়েছেন তিনি। সারোগেসির মাধ্যমে পারিস হিলটন ও তাঁর স্বামী কার্টার রিয়ামের কোল আলো করে এসেছে একরত্তি।

সদ্যজাত তাঁর হাতের আঙুল ধরে রয়েছে, এমন ছবি পোস্ট করে মার্কিন তারকা ইনস্টাগ্রামের পাতায় লেখেন, ‘তুমি ভালোবাসায় ডুবে রয়েছ, ভাষায় প্রকাশ করতে পারছি না।’ সেই ইনস্টাগ্রাম পোস্টের কমেন্টবক্সে হলিউড তারকা এবং অনুরাগীরা প্যারিস হিলটন এবং কার্টার রিউমকে অভিনন্দন জানিয়েছেন। আরও পড়ুন: সিডনাজ থেকে করণ-তেজস্বী, বিগ বসের ঘরে প্রেমে পড়েন ৬ জুটি, কেউ বিয়েও করে নিয়েছেন

মার্কিন সংবাদমাধ্যম গুলির পাওয়া খবর অনুযায়ী, সারোগেসি পদ্ধতিতে মা হলেন প্যারিস। পিপলডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্যারিস হিলটন বলেছেন, ‘মা হওয়া ছিল আমার সব সময়ের স্বপ্ন। আমি খুবই আনন্দিত যে আমি ও কার্টার একে অন্যকে খুঁজে পেয়েছি। আমরা নতুন পরিবার শুরু করতে মুখিয়ে আছি। পুত্র সন্তানের জন্য আমাদের মনে ভালোবাসার কোনও পরিসীমা নেই’।

প্রায় এক বছরের বেশি সময় সম্পর্কে ছিলেন প্যারিস ও কার্টার। ২০২২ সালের ডিসেম্বরে প্যারিস হিলটন জানান, তিনি সারোগেসি পদ্ধতিতে মা হতে চলেছেন। এর আগে ২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি নিজের ৪০তম জন্মদিনে কার্টার রিউমের সঙ্গে বাগদান সারেন তিনি। ২০০৪ সাল থেকে বিউটি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত প্যারিস হিলটন। নিজের নামে প্রথম পারফিউম চালু করেছিলেন। এরপর নিজস্ব আনুষাঙ্গিক এবং হ্যান্ডব্যাগের ব্যবসা শুরু করেন তিনি।

বিখ্যাত হিলটন পরিবারের সদস্য প্যারিস। যাঁদের একাধিক হোটেল রয়েছে। ছবিতে অভিনয় করেছেন হিলটন। বিনোদন জগতে দীর্ঘ কেরিয়ারে ডিজে হিসাবে কাজ করেছেন। ২০১১ সালে প্রথম ভারত সফরে এসেছিলেন তিনি। তবে তাঁর স্মরণীয় ভারত সফরের মধ্যে ছিল ২০১২ সালে গোয়ায় আসা। সেখানে টেবিল ঘুরিয়েছিলেন হিলটন। 

২০২২ সালের অক্টোবর মাসে ভারত সফরে এসেছিলেন প্যারিস হিলটন। এটি ভারতে তাঁর চতুর্থতম সফর ছিল। একাধিক মিডিয়া রিপোর্ট অনুসারে, নতুন উদ্যোগের জন্য দু'দিনের প্রচারমূলক সফরে ভারতে এসেছিলেন তিনি।

 

বিনোদন সম্পর্কিত খবর আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন