বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বৌদি’ ক্যাটরিনা, ‘জামাইবাবু’ ভিকি! নব দম্পতিকে পরিবারে স্বাগত সানি-ইসাবেলার

‘বৌদি’ ক্যাটরিনা, ‘জামাইবাবু’ ভিকি! নব দম্পতিকে পরিবারে স্বাগত সানি-ইসাবেলার

সানি-ইসাবেলার উষ্ণ শুভেচ্ছা ‘ভিক্যাট’কে

বৃহস্পতিবার মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় গোধূলিবেলায় চারহাত এক হয় ভিকি-ক্যাটরিনার।

৯ ডিসেম্বর রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বহু বলিউড তারকারা তাঁদের সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছে। ভিকির ভাই সানি কৌশল নতুন বৌদিকে সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে, ‘পরজায়ি জি’ (বৌদি) বলে সম্বোধন করেছেন। 

ভিকি ও ক্যাটরিনার সাত পাকে ঘোরার একটি ছবি পোস্ট করে নতুন বৌদি ক্যাটরিনাকে পরিবারে মিষ্টি স্বাগত জানিয়েছেন সানি। ক্যাপশনে লিখেছেন, 'আজ মনে আরও একজনের জায়গা তৈরি হয়ে গেল...পরিবারে স্বাগত পরজায়ি জী। দুজনকে অনেক ভালবাসা এবং সারাজীবন একসঙ্গে ভালোবাসায় থাকো’।

সানির পোস্টে কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন একাধিক টিনসেল টাউনের তারকা। অভিনেতা করণ সিং ছাবড়া লিখেছেন, ‘পরজায়ি জী শুনে খুব ভালো লাগল। দুই পরিবারকে অনেক শুভেচ্ছা’। অভিনেত্রী মৌনি রায়, পরিচালক শ্লোক শর্মা এবং কাস্টিং ডিরেক্টর শানু শর্মা মন্তব্য বিভাগে হার্ট ইমোজি দিয়েছেন। 

দিদির বিয়ের পরই আবেগপ্রবণ পোস্ট ভেসে উঠল বোন ইসাবেলা কাইফের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। ভিকির উদ্দেশ্যে এক মিষ্টি পোস্ট করেন শ্যলিকা ইসাবেলা। লেখেন, ‘কালকে একজন ভাইকে পেলাম! আমাদের দারুণ পরিবারে তোমায় স্বাগত! আমরা তোমাকে পেয়ে নিজেদের ভাগ্যবান মনে করি! সারাবিশ্বের প্রেম এবং সুখ কামনা করছি দুজনের জন্য। চিরকাল ভালো থাকো।’

বৃহস্পতিবার মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় গোধূলিবেলায় চারহাত এক হয় ভিকি-ক্যাটরিনার। নিজেদের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের সাক্ষী রেখে সাত পাকে বাঁধা পড়েন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। তারকা জুটির বিয়ের সব ফোটো আপাতত টক অফ দ্য টাউন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এটাই ধোনির শেষ মরশুম নয়! আরও IPL খেলবেন ধোনি, বড় আপডেট বন্ধুর TMC বারবার মাঠে নামার চ্যালেঞ্জ ছুড়েছে, এবার......, বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায় আউট দিতেই অশ্লীলতা, গালাগালাজ, খুনেরও হুমকি আম্পায়ারকে, বিস্ফোরক অভিযোগ ময়দানে বিয়ের জন্য চাপ? আত্মহত্য়া যুবকের, গ্রেফতার অসমের রূপান্তরকামী বিচারপতি ত্রিগ্রহী যোগে এই ৩ রাশি পাবে শুভ ফলাফল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল ‘‌আমার অন্তর বলছে সময় শেষ হয়েছে’‌, পদত্যাগের কারণ জানালেন বিচারপতি গঙ্গোপাধ্যায় 'আমারও চাই!' অনন্তের ১৪ কোটির ঘড়ি দেখেই বায়না জুড়লেন মার্ক জুকারবার্গ! তারপর? কম টিআরপি! বারবার স্লট হারা, অসময়ে শেষ স্টার জলসার জনপ্রিয় মেগা, কাঁদালেন নায়িকা '২০২৬-তে মুখ্যমন্ত্রী হওয়াই লক্ষ্য জাস্টিস গঙ্গোপাধ্যায়ের', আয়নায়…, দাবি বাবুলের ‘ওদের জঙ্গি বলব না, ওরা দেশপ্রেমিক,’ প্রাক্তন আলফা ক্যাডারদের পাশে অসমের সিএম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.