বাংলা নিউজ > বায়োস্কোপ > Parno-Indranil: নতুন ফেলুদা ইন্দ্রনীলের সঙ্গে জুটি বাধলেন পার্নো, বড় পরদায় আসছে ‘শেষরক্ষা’

Parno-Indranil: নতুন ফেলুদা ইন্দ্রনীলের সঙ্গে জুটি বাধলেন পার্নো, বড় পরদায় আসছে ‘শেষরক্ষা’

জুটিতে পার্নো-ইন্দ্রনীল। 

টলিউডে নতুন জুটি হতে চলেছেন পার্নো মিত্র আর ইন্দ্রনীল রায়। অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়ের পরিচালনায় আসছে ‘শেষরক্ষা’।

বাংলা ছবির দর্শকদের জন্য সুখবর। খুব জলদি বড় পরদায় আসছে নতুন জুটি। এই প্রথম একসঙ্গে কাজ করতে চলেছেন পার্নো মিত্র আর ইন্দ্রনীল রায়। ঠিকই ধরেছেন, নতুন ফেলুদার সঙ্গে কাজ করছেন পার্নো। পরিচালনায় অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়। প্রযোজনায় শ্যাডো ফিল্মস। রবি ঠাকুরের ‘শেষরক্ষা’ নাটকের কিছু অংশ দেখা যাবে এই ছবিতে। ছবির নামও রাখা হয়েছে ‘শেষরক্ষা’। 

টলিপাড়ার খবর ছবির বেশিরভাগ শ্যুটিংই শেষ। বেশিরভাগটাই হয়েছে লন্ডনে। একদিনের কলকাতা শিডিউল বাকি। আসলে ইন্দ্রনীল এখন ব্যস্ত তাঁর সিনেমা ‘হত্যাপুরী’র প্রচারে। ডিসেম্বরেই ফেলুদা রূপে ইন্দ্রনীলের আত্মপ্রকাশ ঘটতে চলেছে বড় পরদায়। নতুন ফেলুদার সঙ্গে পরিচিতি ঘটতে চলেছে দর্শকরে।

পার্নোর হাতেও কিন্তু রয়েছে একগুচ্ছ সিনেমা। যার মধ্যে ‘বনবিবি’ খুব জলদি আসছে। কাজ শেষ ‘সুনেত্রা সুন্দরম’-এরও।

দীর্ঘ ৬ বছর পর সন্দীপ রায় আবার শীতের ছুটিতে বড়পর্দায় নিয়ে আসছেন ফেলুদা। হত্যাপুরী ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে 'ফেলুদা' ইন্দ্রনীল জানালেন ফেলুদা ছবিতে কাজ করার অভিজ্ঞতা। তাঁর কথায়, 'আমি বহুদিন ধরেই ফেলুদার চরিত্রে অভিনয় করতে চেয়েছি। অবশেষে সেই সুযোগ পেলাম। বাবুদা (সন্দীপ রায়) আমায় সেই সুযোগ দিয়েছেন। আমি বাবুদা এবং প্রযোজকদের কাছে কৃতজ্ঞ এই সুযোগ দেওয়ার জন্য।' একই সঙ্গে তিনি জানান, ফেলুদা যতই হিরো হোক, তবে ফেলুদা ফেলুদা হয়ে উঠেছে জটায়ু এবং তোপসের জন্যই। এই ছবিতে তোপসের ভূমিকায় অভিনয় করবেন আয়ুষ দাস এবং জটায়ু হয়েছেন অভিজিৎ গুহ। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, শুভাশিস দে, সাহেব চট্টোপাধ্যায়, প্রমুখকে। ২৩ ডিসেম্বর ছবিটি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শ্বশুরমশাই বললেন, ‘তোমার রাতে কী হয় বলতো!' মাঝরাতে কৌশিকের কাণ্ড ফাঁস, অবাক রচনা বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক অস্ট্রেলিয়ার নাগরিকত্ব পেলেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক তিলকরত্নে দিলশান হাসপাতালের নামের শেষে ‘রিসার্চ’ শব্দ আছে? কোন গবেষণা হচ্ছে, প্রমাণ দিতে হবে এবার Bally Station: বালি নেমেই কি অফিস যান? বিরাট বদলে যাচ্ছে স্টেশন, চিনতে পারবেন না মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিসৃঙ্খলা সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল, গ্রেফতার হলেন নওশাদ সিদ্দিকী IPL 2024-এর আগে দাপুটে সেঞ্চুরি গুজরাট টাইটানসের ৩.৬ কোটির আদিবাসী ক্রিকেটারের ঘূর্ণাবর্তের জেরে ৬ দিন চলবে বৃষ্টি! বাংলায় কতদিন শীতের আমেজ থাকবে? কবে বাড়বে? সদ্যোজাত ছেলেকে নিয়েই ব্যস্ত অনুষ্কা, মেয়েকে নিয়ে তাই লন্ডনের রেস্তোরাঁয় বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.