বাংলা নিউজ > বায়োস্কোপ > টলিউডে নতুন জুটি পার্নো-সোমরাজ, আজ থেকে শুরু 'সুনেত্রা সুন্দরম'-এর শ্যুটিং

টলিউডে নতুন জুটি পার্নো-সোমরাজ, আজ থেকে শুরু 'সুনেত্রা সুন্দরম'-এর শ্যুটিং

সুনেত্রা সুন্দরম

সামাজিক বার্তা নিয়ে নতুন ছবি 'সুনেত্রা সুন্দরম'।

টলিউডে নতুন জুটি বাঁধছেন পার্নো মিত্র এবং সোমরাজ মাইতি। দিন কয়েক আগেই ঘোষণা হয়েছিল নতুন ফিচার ফিল্মের। নাম 'সুনেত্রা সুন্দরম'। পরিচালনায় নবাগত পরিচালক শিবরাম শর্মা। ছবিতে 'সুনেত্রা' চরিত্রে অভিনয় করবেন পার্নো মিত্র। তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেতা সোমরাজ মাইতিকে। ২৩ মার্চ অর্থাৎ আজ থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং।

ছবির গল্প আবর্তিত হয়েছে এক মহিলা স্কলারকে নিয়ে। স্কলার হলেও তাঁর শরীর সবসময় তাঁর সঙ্গ দেয় না। কিডনির অসুখে ভোগেন তিনি। ফলে নিজের প্রস্রাবের ওপর তাঁর কোনও নিয়ন্ত্রণ নেই। চেষ্টা করলেও চেপে রাখতে পারেন না। কিন্তু বর্তমান পরিবেশেও অনেক ক্ষেত্রে, অনেক জায়গায় অনেক প্রয়োজনীয় জিনিস আমরা পাই না। অনেক এমন স্থান রয়েছে যেখানে প্রয়োজন তবুও কোনও শৌচালয় নেই। বা থাকলেও বেশিরভাগ ক্ষেত্রে সেটা ব্যবহারের অযোগ্য। সেই সামাজিক অবস্থা নিয়েই এগিয়েছে ছবির গল্প।

সুনেত্রা সুন্দরম
সুনেত্রা সুন্দরম

ছবিতে 'সুনেত্রা' চরিত্রে পার্নো কিডনি সমস্যায় জর্জরিত। তিনি বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়েছেন। তাই সিদ্ধান্ত নিয়েছেন মানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলবেন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রূপাঞ্জনা মিত্র, খানোম নাদিয়া, ফরজানা চুমকি প্রমুখ।

সোমরাজ মাইতি-পার্নো মিত্র
সোমরাজ মাইতি-পার্নো মিত্র
রূপাঞ্জনা মিত্র
রূপাঞ্জনা মিত্র

পরিচালক পরিচালক শিবরাম জানিয়েছেন, তাঁর পরিবার এই ধরনের সমস্যার সম্মুখীন হয়েছেন। তাই এমন ছবি তৈরির ভাবনা তাঁর মাথায় এসেছে। তাঁর মতে রাস্তাঘাটে পরিষ্কার শৌচালয় থাকা খুবই জরুরি। পরিচালকের জানিয়েছেন, 'একবার ধর্মতলায় গিয়ে এমনই এক সমস্যার সম্মুখীন হন আমার স্ত্রী। কোথাও কোনও পরিষ্কার, ব্যবহার যোগ্য শৌচালয় খুঁজে না পেয়ে অবশেষে এক অফিসে ঢুকে প্রস্রাব করতে হয় তাঁকে।'

ছবির গল্প লিখেছেন অর্পিতা রায় চৌধুরী। চন্দননগর, কলকাতা এবং শহরতলির বিভিন্ন জায়গায় হবে 'সুনেত্রা সুন্দরম' ছবির শ্যুটিং।

 

বন্ধ করুন