বাংলা নিউজ > বায়োস্কোপ > হিন্দি ছবিতে অভিনয় করছেন পার্নো! শুরু করেছেন শ্যুটিংও
পার্নো মিত্র (ছবি ইনস্টাগ্রাম)
পার্নো মিত্র (ছবি ইনস্টাগ্রাম)

হিন্দি ছবিতে অভিনয় করছেন পার্নো! শুরু করেছেন শ্যুটিংও

  • নতুন হিন্দি ছবির জন্য নাকি শ্যুটিংও শুরু করে দিয়েছেন পার্নো।

শীঘ্রই নতুন হিন্দি ছবিতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী পার্নো মিত্র। টলিউডের অন্দরে কান পাতলে এমনটাই খবর শোনা যাচ্ছে। দীর্ঘ একটা সময় গোয়ায় থাকতে দেখা গিয়েছিল তাঁকে। পার্টি করতেও দেখা গিয়েছিল। সেই ছবি ভেসে উঠেছিল পার্নোর সোশ্যাল মিডিয়া দেওয়াল জুড়ে। 

খবর শোনা যাচ্ছে, বলিউডের এক নামী পরিচালক এবং অভিনেতার সঙ্গে একটি হিন্দি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। তখনই গোয়াতে বন্ধুতের সঙ্গে পার্টিও করতে দেখা যায় তাঁকে। শ্যুটিং সেরে অবশ্য তিলোত্তমায় ফিরে আসেন নায়িকা। তবে ফের শ্যুটিংয়ের জন্য শহরের বাইরে যেতে হবে তাঁকে। যদিও নতুন প্রোজেক্ট প্রসঙ্গে এখনও স্পিকটি নট অভিনেত্রী। প্রযোজনা সংস্থা থেকে ছবিগুলো সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা করা হলে তবেই তিনি ছবি নিয়ে মুখ খুলবেন বলে জানিয়েছেন।

২০০৭ সালে টেলিভিশনে ‘খেলা’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পথচলা শুরু করেন পার্নো মিত্র। ‘মোহনা’ ধারাবাহিকে কাজ করে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন। ২০১১ সালে ‘রঞ্জনা আমি আর আসব না’ ওই ছবি দিয়েই বড় পর্দায় ডেবিউ করেন নায়িকা। বরাবর বেছে কাজ করেন পার্নো। এবার অভিনেত্রী অনুরাগীদের কী চমক দেন? সবটাই সময় বলবে।

 

 

বন্ধ করুন